Bizarre

নাচতে বলায় পাত্তা দিলেন না স্ত্রী, বৃদ্ধ কোমর দোলালেন কমবয়সি তরুণীর সঙ্গে

মেট্রোয় স্ত্রীর সঙ্গে নাচতে চেয়েছিলেন। রাজি হননি বৃদ্ধা। শেষমেশ কমবয়সি সুন্দরী তরুণীর সঙ্গেই গানের তালে নেচে উঠলেন বৃদ্ধ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৬:৩৫
স্ত্রীর সামনেই তরুণীর সঙ্গে নাচতে শুরু করেন বৃদ্ধ।

স্ত্রীর সামনেই তরুণীর সঙ্গে নাচতে শুরু করেন বৃদ্ধ। ছবি: সংগৃহীত

মেট্রোয় চেপে যাচ্ছিলেন এক বৃদ্ধ। সঙ্গে ছিলেন তাঁর বয়স্কা স্ত্রী। দু’জনে পাশাপাশিই বসে ছিলেন। অল্পবয়সি কয়েকজন যুবক মেট্রোর মধ্যেই নিজেদের মধ্যে গানবাজনা করছিলেন। গানের তালে অনেকেই হালকা পা মেলাতেও শুরু করেন। হঠাৎই নিজের জায়গা ছেড়ে উঠে পড়েন ওই বৃদ্ধ। গানের তালে কোমর দোলাতে শুরু করেন তিনি। তাঁর সঙ্গে পা মেলানোর জন্য হাত বাড়িয়ে দেন সামনে বসে থাকা স্ত্রীর দিকে। কিন্তু স্ত্রী ভরা মেট্রোয় নাচতে নারাজ। স্বামীর প্রস্তাব প্রত্যাখ্যান করেন স্ত্রী। কিন্তু বৃদ্ধ স্বামী ছেড়ে দেওয়ার পাত্র নয়। স্ত্রীর উপেক্ষা পাত্তা না দিয়ে ফের হাত বাড়িয়ে দেন পাশে দাঁড়িয়ে থাকা এক অল্পবয়সি তরুণীর দিকে। সেই তরুণীও সহাস্যবদনে উৎসাহ নিয়ে এগিয়ে আসেন। তরুণীর কোমর জড়িয়ে স্ত্রীর সামনেই নাচতে শুরু করেন বৃদ্ধ।

Advertisement

কম যান না বৃদ্ধাও। মেট্রোর মধ্যে স্বামীর সঙ্গে গানের তালে কোমর দোলাতে লজ্জা পেয়েছিলেন ঠিকই। তবে স্বামীকে অন্য নারীর সঙ্গে নাচতে দেখে তিনি আর চুপ করে বসে থাকতে পারেননি। পাশে বসে থাকা এক তরুণের সঙ্গে তিনিও নাচতে শুরু করেন। মেট্রোয় উপস্থিত অন্য যাত্রীরা উপভোগ করতে থাকেন দু’জনের এই খুনসুটি। যাত্রীদের মধ্যে কেউ এক জন গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন। সেই ভিডিয়োটি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। জীবনীশক্তিতে ভরপুর ওই বয়স্ক দম্পতিকে অনেকেই কুর্নিশ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement