Rashmika Mandanna

মুক্তোর মতো নিখুঁত ত্বকের গোপন রহস্য নিজেই ফাঁস করলেন ‘অ্যানিমাল’ ছবির নায়িকা রশ্মিকা

অভিনয় তো বটেই, শ্বেতশুভ্র বরফের মাঝে রশ্মিকার রূপের ছটা দেখেও মুগ্ধ দর্শক। মেকআপ ছাড়াই তাঁর ত্বক থেকে যেন ঠিকরে বেরোচ্ছে জেল্লা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ২০:৫২
Rashmika Mandanna.

রশ্মিকার রূপের ছটা দেখে মুগ্ধ দর্শক, অনুরাগীরাও। ছবি: সংগৃহীত।

দক্ষিণের অভিনেত্রী হলেও ইতিমধ্যে বলিউডে বেশ নামডাক হয়েছে রশ্মিকা মন্দানার। অল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’ ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ছবির গান ‘হুয়া মে’। অভিনয় তো বটেই, শ্বেতশুভ্র বরফের মাঝে রশ্মিকার রূপের ছটা দেখেও মুগ্ধ দর্শক। মেকআপ ছাড়াই তাঁর ত্বক থেকে যেন ঠিকরে বেরোচ্ছে জেল্লা। তবে নামী-দামি কোনও প্রসাধনী বা ট্রিটমেন্ট নয়, তাঁর এই জেল্লাদার ত্বকের গোপন রহস্য কী জানেন?

Advertisement

একটি সাক্ষাৎকারে রশ্মিকা নিজেই ফাঁস করেছেন সেই রহস্য। রশ্মিকার এই উজ্জ্বল ত্বকের পুরো কৃতিত্বই তাঁর ঠাকুরমার। কারণ, ঠাকুরমার শেখানো চাল গুঁড়ো এবং এক চিমটে হলুদ দিয়ে তৈরি ফেসপ্যাকের গুণেই রশ্মিকার ত্বক এমন সুন্দর হয়ে উঠেছে। এ ছাড়াও ত্বকের যত্ন নিতে খাওয়াদাওয়ার প্রতি বিশেষ নজর দিতে বলেছেন রশ্মিকা। যে ধরনের খাবার খেলে ত্বকে সমস্যা দেখা দিতে পারে, সেগুলি যথাসম্ভব এড়িয়ে চলেন তিনি। তেল-মশলাদার খাবার ছুঁয়ে দেখেন না একেবারেই। বারো মাস সানস্ক্রিন ব্যবহার করেন। এ ছাড়াও নিয়ম করে ত্বকে ভিটামিন সি সিরাম মাখেন রশ্মিকা। ত্বক ভাল রাখতে ত্বকের ধরন বুঝে ময়শ্চারাইজ়ার ব্যবহার করেন দিনে দু’বার। তবে শ্যুটিং থেকে ফিরে খুব যত্ন করে, ধৈর্য ধরে মেক আপ তোলেন। সঙ্গে ত্বক ভাল রাখতে পর্যাপ্ত জল খাওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement