Ambani Wedding

অম্বানী বাড়ির পোষ্য সারমেয়টির গায়েও ছিল বহুমূল্যের পোশাক! জানেন, তার দাম কত?

অম্বানী বাড়ির মেয়ে-বৌদের সাজ, ফ্যাশন নিয়ে সর্বত্র চর্চা হয়। আর বাড়ির পোষ্য সেই তালিকা থেকে বাদ পড়বে, তা কী করে হয়?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ২০:০৩
The attire of Anant Ambani\\\\\\\'s dog in the marriage party worth more than a crore

ছবি: সংগৃহীত।

বিয়ের দিন বর-কনে, অর্থাৎ অনন্ত এবং রাধিকার পোশাকে তো বৈচিত্র থাকবেই। পরিবারের প্রতিটি সদস্য, বরযাত্রীর সাজ ছিল চোখে পড়ার মতো। অম্বানী বাড়ির বিয়ে বলে কথা! তবে হাজার হাজার অতিথির মাঝে সকলের নজর গিয়েছিল অনন্তের পোষ্য সারমেয় ‘হ্যাপি’র দিকে। পরনে তার বহুমূল্যের পোশাক!

Advertisement

মুকেশ এবং নীতা অম্বানী কনিষ্ঠ পুত্র অনন্তের বিয়ে। প্রাক্-বিবাহ, বিয়ে এবং বিয়ে পরবর্তী অনুষ্ঠান, কোথাও কোনও ত্রুটি রাখেননি অম্বানীরা। অতিথির তালিকাও ছিল দীর্ঘ। তাঁদের আপ্যায়ন করার জন্য নানা রকম সুযোগ-সুবিধার ব্যবস্থাও ছিল। মূল অনুষ্ঠানের দিন অম্বানী পরিবারের প্রত্যেকের সাজ ছিল চোখে পড়ার মতো। নীতার বড় পুত্রবধূ শ্লোকাও নিজের বিয়ের লেহঙ্গাটি নতুন করে সাজিয়ে তুলেছিলেন। কন্যা ঈশার ফ্যাশন নিয়েও যথেষ্ট চর্চা হয়। আর সেই বাড়ির পোষ্যের পোশাক নিয়ে চর্চা হবে না, তা কী করে হয়?

কেন এত দাম সেই পোশাকের?

সূত্র বলছে, অনন্তের বিয়ের দিন তাঁর পোষ্য গোল্ডেন রিট্রিভার জাতের সারমেয় ‘হ্যাপি’র পরনে ছিল উজ্জ্বল লাল রঙের পোশাক। তার উপর সোনালি রঙের নকশা। ‘গোল্ড প্লেটিং’ বা সোনার জল করা সেই পোশাকটির দাম কোটি টাকারও বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement