Bhumi Pednekar

মেঝে থেকে কার্পেট তুলে কোমরে জড়িয়ে নিলেন ভূমি পেডনেকর! নায়িকা কি উরফির পথে হাঁটবেন?

বুধবার ভূমি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি শেয়ার করেছেন। তাতে তাঁকে দেখা যাচ্ছে, সবুজ রঙের বডি হাগিং টপের সঙ্গে উজ্জ্বল নীলরঙা ‘হাই স্লিট’ স্কার্টে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩১
ভূমি পেডনেকর।

ভূমি পেডনেকর। ছবি : ইনস্টাগ্রাম।

সেফটিপিন, প্লাস্টিকের প্যাকেট, গাছের পাতাও যে ‘ফ্যাশন স্টেটমেন্ট’ হতে পারে তা শিখিয়েছেন উরফি জাভেদ! সমালোচকেরা অবশ্য মুখ বেঁকিয়ে বলতেন, “ফ্যাশনকে গিনিপিগ বানিয়ে ছেড়েছে মেয়েটা। যা ইচ্ছে তাই করছে।” উরফির পোশাক নিয়ে অদ্ভুত পরীক্ষানিরীক্ষা দেখে এক সময়ে নাক সিঁটকাতেন বলিউডের নায়িকারাও। কিন্তু ইদানীং দেখা যাচ্ছে, তাঁরাও উরফির পথেই হাঁটছেন। যেমন ভূমি পেডনেকর।

Advertisement

বুধবার ভূমি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি শেয়ার করেছেন। তাতে তাঁকে দেখা যাচ্ছে, সবুজ রঙের বডি হাগিং টপের সঙ্গে উজ্জ্বল নীলরঙা ‘হাই স্লিট’ স্কার্টে। স্কার্টের সেই স্লিটের ফাঁকে ভূমির পায়েের অনেকটাই দৃশ্যমান। সেই পায়ে পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে তিনি পরেছেন ‘গ্ল্যাডিয়েটর’ স্টাইলের স্টিলেটোজ়। তবে এই পোশাকের বিবরণে তিনি যা লিখেছেন, তাতেই চমকে গিয়েছে ফ্যাশন দুনিয়া! কারণ ভূমি লিখেছেন, ‘‘ঘরের কার্পেট যখন স্কার্টের ভূমিকা নেয়!’’

রংমিলান্তির জন্য তাঁকে অনেকটা ময়ূরের মতো দেখতে লাগছে।

রংমিলান্তির জন্য তাঁকে অনেকটা ময়ূরের মতো দেখতে লাগছে। ছবি: ইনস্টাগ্রাম।

অর্থাৎ, ভূমির কোমরে জড়ানো নকশাদার পরিধানটি আসলে ঘরের মেঝেতে পাতার কার্পেট বা গালিচা!

সবুজ গ্লিটারি টপের উপর একটি ব্রোচের সাহায্যে নীল নকশাদার কার্পেটটিকে স্কার্টের মতো আটকে রেখেছেন ভূমি। রংমিলন্তির জন্যই তাঁকে অনেকটা ময়ূরের মতো দেখতে লাগছে। ভূমি জানিয়েছেন, তিনিও পোশাকটির প্রেমে পড়েছেন।

ছবি দেখে ভূমির ভক্তেরাও তাঁদের ভাল লাগার কথা জানিয়েছেন। কেউ কেউ বলেছেন, ‘‘একেই বোধ হয় বলে পুনর্ব্যবহার্য ফ্যাশন।’’ আবার ভূমির ওই পোশাকের সঙ্গে উরফির পোশাকের তুলনা টেনে অনেকে এ-ও লিখেছেন, ‘‘ভূমি কি তবে ধীরে ধীরে উরফির মতো ফ্যাশন নিয়ে পরীক্ষানিরীক্ষার পথে হাঁটছেন!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement