bollywood divas

গাঢ় লাল রঙে ঠোঁট রাঙাতে ভয় পাচ্ছেন? টিপস্ দিচ্ছেন ঐশ্বর্যা, কিয়ারা, করিনারা

লাল লিপস্টিক পরে আপনাকে কেমন লাগবে তা ভেবে কিছুতেই আর সাহস করে এগোতে পারছেন না? আশির দশকের রেখা থেকে এ যুগের কিয়ারা, টিপ্‌স দিচ্ছেন লাল রঙে ঠোঁট রাঙিয়ে নেওয়ার।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২১:৫২
লাল ঠোঁটের কিস্সা।

লাল ঠোঁটের কিস্সা। ছবি : সংগৃহীত

বয়স যেমনই হোক, লাল রঙের প্রতি দুর্বলতা সকলেরই আছে। কিন্তু লাল লিপস্টিক পরে আপনাকে কেমন লাগবে, তা ভেবে কিছুতেই আর সাহস করে এগোতে পারছেন না। যত বারই ঠোঁটে লাগাচ্ছেন, মনে হচ্ছে সবাই যেন ঘুরে ঘুরে আপনার দিকেই তাকাচ্ছে। গাঢ় রং ঠোঁট রাঙাতে গেলে যেমন মানানসই সাজের প্রয়োজন। তেমনই প্রয়োজন আত্মবিশ্বাসের।

Advertisement
মায়াবী ঐশ্বর্যা।

মায়াবী ঐশ্বর্যা। ছবি : সংগৃহীত

আশির দশকের রেখা থেকে এ যুগের কিয়ারা, টিপ্‌স দিচ্ছেন লাল রঙে ঠোঁট রাঙিয়ে নেওয়ার।

ঐশ্বর্যা রাই বচ্চন

কানের রেড কার্পেট হোক বা ঘরোয়া পার্টি, মানানসই সাজের সঙ্গে গাঢ় লাল লিপস্টিক পরার নতুন ট্রেন্ড এনেছিলেন অভিনেত্রী, প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই।

 মোহময়ী রেখা।

মোহময়ী রেখা। ছবি : সংগৃহীত

ভানু রেখা গনেশন

বয়স যে তাঁর কাছে শুধুই সংখ্যা, সে প্রমাণ রেখা দিয়েছেন বহু বার। জমকালো সোনালি শাড়ি বা আনারকলি সালোয়ার, সবেতেই লাল রঙের লিপস্টিকে তাঁকে লাগে সপ্রতিভ।

সাহসী প্রিয়াঙ্কা।

সাহসী প্রিয়াঙ্কা। ছবি : সংগৃহীত

প্রিয়াঙ্কা চোপড়া

জীবনের ক্ষেত্রে সাহসী পদক্ষেপ হোক বা সাহসী সাজ, প্রিয়াঙ্কা চোপড়া প্রথা ভাঙতে কিন্তু সিদ্ধহস্ত।

দৃপ্ত কিয়ারা।

দৃপ্ত কিয়ারা। ছবি : সংগৃহীত

কিয়ারা আঢবাণী

নিজের অভিনয় দক্ষতার জোরে অনেকের কাছে কিয়ারা হয়ে উঠেছেন তাঁদের ঘরের মেয়ে। লাল রঙের ছোঁয়ায় তার সাধারণ সাজও হয়ে ওঠে উজ্জ্বল।

আত্মবিশ্বাসী করিনা।

আত্মবিশ্বাসী করিনা। ছবি : সংগৃহীত

করিনা কপূর খান

লাল রঙে ঠোঁট রাঙিয়ে যাকে সবচেয়ে বেশি আত্মবিশ্বাসী লাগে, তিনি হলেন করিনা কপূর খান। দুই সন্তানের মা হওয়ার পর, আবার নিজের চেনা ছন্দে ফিরে আসা থেকে সাহসী পোশাক, সবেতেই সাবলীল করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement