Crying Baby on Board

বিমানে উঠে কান্না শুরু খুদের, থামাতে কোলে নিয়ে ঘুরলেন বিমানকর্মী, দেখুন সেই ভিডিয়ো

শিশুকন্যাকে নিয়ে বিমানে ওঠেন জীবন ভেঙ্কটেশ নামের এক যুবক। কিন্তু বিমান আকাশে উড়তেই কান্না শুরু করে খুদে। কান্না থামাতে তাকে কোলে নিয়ে ঘুরলেন নীল মালকাম নামের এক বিমানকর্মী।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৭
বিমানকর্মীর কোলে উঠে কান্না থামল শিশুর।

বিমানকর্মীর কোলে উঠে কান্না থামল শিশুর। ছবি- সংগৃহীত

জীবন ভেঙ্কটেশ নামের এক যুবক শিশুকন্যাকে নিয়ে উঠেছিলেন এয়ার ইন্ডিয়ার একটি বিমানে। কিন্তু বিমানে আকাশে উড়তেই কান্না শুরু করে সদ্য হাঁটতে শেখা খুদে যাত্রী। ভেঙ্কটেশ যখন বুঝে উঠতে পারছেন না কী করবেন, তখনই সহায়তা করতে এগিয়ে এলেন এক বিমানকর্মী। বিমানের ভিতরেই, কাঁদতে থাকা খুদেটিকে রীতিমতো কোলে নিয়ে ঘুরলেন তিনি।

Advertisement

পেশায় চিত্রশিল্পী ভেঙ্কটেশ গোটা ঘটনার ভিডিয়ো তোলেন। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো প্রকাশ করে ধন্যবাদ দেন বিমান সংস্থা ও ওই বিমানকর্মীকে। লেখেন, ‘ওই বিমানকর্মীকে অসংখ্য ধন্যবাদ। আমার মেয়ে যে বিমানকর্মীর কাছে কতটা আরামে ছিল, তা দেখে আমি নিজেই অবাক হয়ে গিয়েছি।’

যে বিমানকর্মী শিশুটিকে কোলে নিয়ে তার কান্না থামালেন, তাঁর নাম নীল মালকাম। বিমানকর্মীর পাশাপাশি সদ্য সংস্থার মালিকানা নেওয়া টাটা গোষ্ঠীকেও ধন্যবাদ দেন ভেঙ্কটেশ।

ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ২৫ লক্ষেরও বেশি মানুষ ইতিমধ্যেই দেখেছেন সেই ভিডিয়ো। পছন্দ করেছেন আড়াই লক্ষেরও বেশি নেটাগরিক। দেখে নিন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement