Murder

প্রেমিকের সঙ্গে পালানোর জন্য ছ’মাসের শিশুকে নর্দমায় ফেলে খুন, ধৃত ২৭ বছরের মা

উত্তরপ্রদেশে সন্তানকে হত্যা করার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলাকে। অভিযোগ, প্রেমিকের সঙ্গে পালাবেন বলে ছ’মাসের সন্তানকে হত্যা করেন তিনি। সিসিটিভি ফুটেজ দেখে খুনের কিনারা পুলিশের।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৪
মায়ের হাতে সন্তান খুন!

মায়ের হাতে সন্তান খুন! প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে পালাতে চান। সে কারণে নিজের একরত্তি মেয়েকে খুন করার অভিযোগ উঠল এক মায়ের নামে। উত্তরপ্রদেশের বিজনোরের ঘটনা। খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২৭ বছর বয়সি সেই মাকে।

Advertisement

পুলিশ জেনেছে, সন্তানকে খুন করার পর মহিলা বাড়ির লোককে জানান, অজ্ঞাতপরিচয় দুই দুষ্কৃতী মোটরবাইকে এসে অপহরণ করেছে শিশুটিকে। কিন্তু পরে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যায় মহিলার কাণ্ড। সেই ফুটেজ দেখেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত মহিলা বিজনোরের নাগিনা অঞ্চলের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, তাঁর স্বামী আসিফ সৌদি আরবে চাকরি করেন। মাস ছয়েক আগে সন্তান হয় তাঁদের। সম্প্রতি স্থানীয় এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। তার পরই বাড়ি ছেড়ে পালানোর পরিকল্পনা করেন তরুণী। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, নতুন সংসার শুরু করার আগেই সন্তানকে মেরে ফেলার ছক কষেন। কিন্তু নিজের হাতে নয়, কার্যসিদ্ধির জন্য একটি ন’বছরের মেয়েকে কাজে লাগান। অভিযোগ, ওই মেয়েটিকে তিনি নির্দেশ দেন শিশুটিকে নর্দমায় ফেলে দিয়ে আসার। মেয়েটি তাঁর কথা অনুযায়ী শিশুটিকে নর্দমায় ফেলে দেয় বলে অভিযোগ।

পুলিশের দাবি, সন্তানকে ফেলে দেওয়ার পর মহিলা আশপাশের লোকজনকে জানান, একটি মোটরবাইকে করে এসে দুই দুষ্কৃতী মেয়েটির কোল থেকে ছিনিয়ে নিয়ে গিয়েছে শিশুটিকে। কিন্তু গোটা ঘটনাটিই সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায়। তদন্তে নেমে বিজনোর পুলিশ উদ্ধার করে সেই ফুটেজ। তার পরেই খুনের অভিযোগে গ্রেফতার করা হয় মহিলাকে। খোঁজ চলছে তাঁর প্রেমিকেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement