Love Affair

বিয়ের পরেও প্রেমের টান! সাত দিনের মাথায় গয়নাগাটি নিয়ে চম্পট স্ত্রী, মাথায় হাত স্বামীর

কিছু দিন আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন যুগল। গ্রামের বাড়িতে সাত দিন তাঁরা সংসারও করেন। কিন্তু হঠাৎ নববধূ পালিয়ে গিয়েছেন তাঁর পুরনো প্রেমিকের সঙ্গে। স্বামী পুলিশের দ্বারস্থ হয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১১:১৭
Woman elopes with lover a week after marriage and husband files complaint.

বিয়ের পর প্রেমিকের সঙ্গে পালিয়ে গেলেন নববধূ। প্রতীকী ছবি।

বিয়ের পর দিন সাতেক গুছিয়ে সংসার করেছিলেন তরুণী। তাঁর আচরণে কেউ বুঝতেই পারেননি যে, তলে তলে তিনি অন্য পরিকল্পনা করছেন। সাত দিন পরেই সেই পরিকল্পনা বাস্তবায়িত হল। প্রেমিকের হাত ধরে স্বামীর ঘর ছেড়ে পালালেন স্ত্রী।

ঘটনাটি উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার। কিছু দিন আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন যুগল। গ্রামের বাড়িতে সাত দিন তাঁরা সংসারও করেন। শ্বশুরবাড়ির সঙ্গে বেশ মানিয়ে নিয়েছিলেন নববধূ। স্বামীর সঙ্গেও তাঁর বনিবনা হয়েছিল। কিন্তু গত শুক্রবার যুবক বাড়ি ফিরে দেখেন, স্ত্রী বাড়িতে নেই। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁকে পাওয়া যায়নি। পরে যুবক লক্ষ্য করেন, স্ত্রীর সঙ্গে তাঁর যাবতীয় গয়নাগাটিও গায়েব হয়ে গিয়েছে। বেশ কিছু নগদ টাকাও পাওয়া যাচ্ছে না।

Advertisement

এর পরেই যুবক বুঝতে পারেন, তাঁর স্ত্রী হারিয়ে যাননি। বরং স্বেচ্ছায় পালিয়ে গিয়েছেন। স্ত্রী এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে অগত্যা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

যুবক পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী গ্রামেরই একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। বিয়ের আগে থেকেই এ কথা তিনি জানতেন। আলোচনার পরেই তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর যে পুরনো প্রেমিকের হাত ধরে স্ত্রী এ ভাবে পালিয়ে যাবেন, তা কল্পনাও করতে পারেননি তিনি।

যুবকের অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক যুগলকে খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে। কেন ওই তরুণী বিয়েতে সম্মত হওয়ার পরেও পালিয়ে গেলেন, তিনি আদৌ প্রেমিকের সঙ্গেই পালিয়েছেন কি না, সেই বিষয়গুলিও খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement