Assault in Local Train

চলন্ত ট্রেনের মহিলা কামরায় তরুণীকে হেনস্থা! আট ঘণ্টা পর অভিযুক্তকে গ্রেফতার পুলিশের

লোকাল ট্রেনটি মসজিদ স্টেশনে পৌঁছতেই সাহায্যের জন্য আর্তনাদ করতে শুরু করেন তরুণী। ট্রেন থামার সঙ্গে সঙ্গে স্টেশনে নেমে দৌড়ে পালিয়ে যান অভিযুক্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১০:৫৮
representative image of accused person

প্রতীকী চিত্র।

পরীক্ষা দিতে যাওয়ার উদ্দেশ্যে সকাল সকাল লোকাল ট্রেনে উঠেছিলেন ২০ বছরের তরুণী। সেই ট্রেনেই ওই তরুণীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল ৪০ বছর বয়সি এক যুবকের বিরুদ্ধে। বুধবার সকালে মুম্বইয়ের মসজিদ স্টেশনে এই ঘটনাটি ঘটেছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তরুণী মুম্বইয়ের গিরগাঁওয়ের বাসিন্দা। বুধবার সকালে ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস থেকে হার্বার লাইনের লোকাল ট্রেনে মহিলাদের কামরায় ওঠেন তিনি।

তাঁর গন্তব্য ছিল নভি মুম্বইয়ের বেলাপুর। তরুণীর অভিযোগ, সকালবেলায় কামরা ফাঁকা দেখে এক অচেনা ব্যক্তি সেই কামরায় উঠে পড়েন। অভিযোগ, কামরার মধ্যে ওই ব্যক্তি তরুণীকে যৌন হেনস্থা করেন।

Advertisement

লোকাল ট্রেনটি মসজিদ স্টেশন পৌঁছতেই সাহায্যের জন্য আর্তনাদ করতে শুরু করেন তরুণী। ট্রেন থামার সঙ্গে সঙ্গে স্টেশনে নেমে দৌড়ে পালিয়ে যান অভিযুক্ত। হেনস্থার ঘটনা সবিস্তারে রেল পুলিশকে জানান ওই তরুণী। তরুণীর দাবি, সকাল সাড়ে ৭টা নাগাদ মহিলা কামরায় উঠেছিলেন ওই ব্যক্তি। তার পর তরুণীকে যৌন হেনস্থা করতে শুরু করেন তিনি।

অচেনা ওই ব্যক্তির বিরুদ্ধে রেল পুলিশে অভিযোগ দায়ের করেন তরুণী। তরুণীর অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করে পুলিশ। মসজিদ স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়। পুলিশ সূত্রে খবর, ঘটনার প্রায় আট ঘণ্টা পর বিকেল ৪টে নাগাদ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের সময় জানা যায়, দিনমজুরির সঙ্গে যুক্ত রয়েছেন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement