Crime

মহিলাকে গাড়িতে তুলে ‘গণধর্ষণ’ দুই ভাইয়ের! লুট করা হল দেড় লক্ষ টাকার সোনার গয়নাও

কাজের টোপ দিয়ে মহিলাকে গাড়িতে তুলে গণধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। সম্পর্কে তাঁরা ভাই হন। গ্রেফতার করা হয়েছে ওই দুই যুবককে।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৬
representative photo of molestation.

মহিলাকে মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে। প্রতীকী ছবি।

মহিলাকে গাড়িতে তুলে জোর করে মদ্যপান করানোর পর গণধর্ষণ করা হল! এমন অভিযোগ উঠেছে তেলঙ্গানার কিসমতপুর এলাকায়। নির্যাতনের পর মহিলার গয়না লুট করে তাঁকে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগও উঠেছে। গ্রেফতার করা হয়েছে ২ যুবককে। সম্পর্কে তাঁরা ভাই।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় ওই দুই যুবক ৩৩ বছর বয়সি এক মহিলার পিছু নেন। ওই মহিলা বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন। মহিলার সামনে গাড়ি থামিয়ে যুবকরা তাঁকে মোটা টাকার চাকরির টোপ দেন বলে অভিযোগ। মোটা টাকার চাকরির কথা শুনে যুবকদের সঙ্গে যেতে রাজি হয়ে যান মহিলা। এর পরই তাঁদের গাড়িতে ওঠেন তিনি।

Advertisement

অভিযোগ, এর পর মহিলাকে গাড়িতে করে একটি নির্জন এলাকায় নিয়ে যান অভিযুক্তরা। সেখানে মহিলাকে জোর করে মদ্যপান করানো হয়। তাঁকে মারধরও করা হয়। তার পর মহিলার কাছ সোনার চেন হাতান অভিযুক্তরা। যার বাজারমূল্য দেড় লক্ষ টাকা। তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে গান্ডিপেট এলাকায় মহিলাকে ফেলে চম্পট দেন অভিযুক্তরা।

এর পর কোনও রকমে স্বামীকে ফোন করে গোটা ঘটনাটি জানান ওই মহিলা। সেই মতো সেখান থেকে মহিলাকে উদ্ধার করেন তাঁর স্বামী। দায়ের করা হয় এফআইআর। তদন্তে নেমে রবিবার ওই দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement