Haryana

ক্লাব থেকে টেনেহিঁচড়ে বার করে দিলেন তরুণীকে, বাউন্সারের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ

তরুণীর অভিযোগ, তিনি বন্ধুদের সঙ্গে গুরুগ্রামের একটি ক্লাবে গিয়েছিলেন। সেখানে যাওয়ার কিছু ক্ষণ পর কয়েক জন বাউন্সার এসে তাঁদের সঙ্গে অকারণে তর্ক শুরু করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১২:৪১

—প্রতীকী ছবি।

বন্ধুদের সঙ্গে ক্লাবে সময় কাটাতে গিয়েছিলেন তরুণী। কিন্তু ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় তাঁকে। তরুণীর অভিযোগ, ক্লাবের বাউন্সারেরা তাঁকে শারীরিক ভাবে হেনস্থা করেন। এমনকি টেনেহিঁচড়ে ক্লাব থেকে বাইরে বার করে দেন তরুণীকে। ঘটনাটি হরিয়ানার গুরুগ্রামের একটি ক্লাবে ঘটেছে। তরুণীর নাম অদিতি। উত্তরাখণ্ডের দেহরাদুনের বাসিন্দা তিনি।

Advertisement

তরুণীর অভিযোগ, তিনি বন্ধুদের সঙ্গে গুরুগ্রামের একটি ক্লাবে গিয়েছিলেন। সেখানে যাওয়ার কিছু ক্ষণ পর কয়েক জন বাউন্সার এসে তাঁদের সঙ্গে অকারণে তর্ক শুরু করেন। তরুণীর দাবি, ঘটনার বিরোধিতা করতে গেলে সেখানে উপস্থিত এক মহিলা বাউন্সার তাঁর গায়ে হাত তোলেন। দু’জন মহিলা বাউন্সারের পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন দু’জন পুরুষ বাউন্সার।

অদিতির অভিযোগ, পরিস্থিতি হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। পুরুষ বাউন্সারেরা তাঁর গলা টিপে ধরার চেষ্টা করেন এবং তাঁদের সকলকে বিনা কারণে ক্লাব থেকে বার করে দেন। এই ঘটনায় অদিতির মুখ, গলা এবং বুকে আঘাত লেগেছে। তরুণীর দাবি, সেই সময় তাঁর পরনে যে টি-শার্ট ছিল, তা-ও ছিঁড়ে গিয়েছে।

সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় বাউন্সারদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। ক্লাবের সিসিটিভি ক্যামেরা থেকে এই ঘটনার ফুটেজ পুলিশ সংগ্রহ করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে যত দ্রুত সম্ভব কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে গুরুগ্রাম থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement