Uttar Pradeh

Uttar Pradesh: এক দিনে ধরা না দিলে বুলডোজারে গুঁড়িয়ে দেব বাড়ি, ধর্ষণে অভিযুক্তদের হুঁশিয়ারি যোগী-পুলিশের

উত্তরপ্রদেশ পুলিশ জানাচ্ছে, এই হুঁশিয়ারিতে কাজ হবে বলেই তাদের ধারণা। আপাতত শুক্রবারের দিনটা অপেক্ষা করছে তারা। তার পর হবে ‘ব্যবস্থা’।

Advertisement
সংবাদ সংস্থা
নয়ডা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৫:৩৯
হাতে মাত্র ২৪ ঘণ্টা, তার পরই ব্যবস্থার হুঁশিয়ারি যোগী-পুলিশের।

হাতে মাত্র ২৪ ঘণ্টা, তার পরই ব্যবস্থার হুঁশিয়ারি যোগী-পুলিশের। অলংকরণ: শৌভিক দেবনাথ।

উত্তরপ্রদেশের চিলকানা এলাকার দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত। তন্নতন্ন করেও খোঁজ মেলেনি। অতঃপর অভিযুক্তদের হাতে পেতে এক অভিনব পদক্ষেপ করল উত্তরপ্রদেশ পুলিশ। বৃহস্পতিবার কার্যত হুঁশিয়ারি দিয়ে জানানো হয়, ২৪ ঘণ্টার মধ্যে দুই অভিযুক্ত নিজে থেকে থানায় এসে ধরা না দিলে ভাল। নয়তো তাঁদের বাড়ির উপর বুলডোজার চালাবে পুলিশ।

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, চিলকানা গ্রামের ওই দুই বাসিন্দার বিরুদ্ধে সপ্তাহ খানেক আগে একটি নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। তার পর দুই অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে পুলিশ। তাঁদের আত্মীয়-স্বজনের বাড়িতেও তল্লাশি হয়েছে। কিন্তু কোথাও তাঁদের পাওয়া যায়নি। তার পরেই হুঁশিয়ারি দেওয়া হয় অভিযুক্তদের পরিবারকে। পুলিশ জানায়, দুই অভিযুক্তের কাছে শুক্রবার পর্যন্ত সময় আছে। তার মধ্যে নিজেরা এসে থানায় ধরা দিলে ভালো, নয়তো বুলডোজার দিয়ে তাঁদের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিয়ে আসবে পুলিশ।

Advertisement

পুলিশ জানাচ্ছে, এই হুঁশিয়ারিতে কাজ হবে বলেই তাদের ধারণা। আপাতত শুক্রবারের দিনটা অপেক্ষা করছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement