Nitin Gadkari

কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে খুনের হুমকি দিয়ে ফোন! বার্তা অফিস ওড়ানোরও

কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নিতিন গডকড়ীকে খুনের হুমকি দিয়ে ফোন করা হয়েছে বলে অভিযোগ। শনিবার নাগপুরে মন্ত্রীর অফিসে হুমকি ফোন আসে। জোরদার করা হয়েছে নিরাপত্তা।

Advertisement
সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
নাগপুরে নিতিন গডকড়ীর অফিসে তিন বার ফোন করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

নাগপুরে নিতিন গডকড়ীর অফিসে তিন বার ফোন করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। ফাইল চিত্র।

কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। শনিবার সকালে মহারাষ্ট্রে কেন্দ্রীয় মন্ত্রীর অফিসে ফোনে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অফিস ওড়ানোরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনার কথা জানিয়েছে নাগপুর পুলিশ।

Advertisement

গডকড়ীর অফিসের তরফ থেকে পুলিশে অভিযোগ করা হয়েছে। নাগপুরের ডেপুটি পুলিশ কমিশনার রাহুল মাদানে বলেছেন, ‘‘যিনি ফোন করেছিলেন, তাঁর কণ্ঠস্বর খতিয়ে দেখা দেখা হচ্ছে।’’

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে ৩ বার ফোন করে হুমকি দেওয়া হয়। প্রথম ফোনটি করা হয় সকাল ১১টা ২৫ মিনিটে। দ্বিতীয় ফোনটি আসে ১১টা ৩২ মিনিটে। তৃতীয় ফোনটি করা হয়েছিল আরও ১ ঘণ্টা পর। দুপুর সাড়ে ১২টা নাগাদ তৃতীয় ফোন করা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গডকড়ীর অফিসের নিরাপত্তা জোরদার করা হয়েছে। নাগপুরের কমলাচক এলাকায় রয়েছে গডকড়ীর অফিস। সেখান থেকে ১ কিমি দূরে মন্ত্রীর বাড়ি।

আরও পড়ুন
Advertisement