IED Blast

ছত্তীসগঢ়ে আইইডি বিস্ফোরণ মাওবাদীদের! টহলদারির সময় জখম এক সিআরপিএফ আধিকারিক

শনিবার সকালে ছত্তীসগঢ়ের মাওবাদী প্রভাবিত বিজাপুর জেলায় টহলদারির সময় আইইডি বিস্ফোরণ ঘটে। তাতে জখম হয়েছেন আধাসামরিক বাহিনীর ১৫৩ ব্যাটালিয়ানের এক অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর।

Advertisement
সংবাদ সংস্থা
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৪:০৭
টহলদারির সময় আইইডি বিস্ফোরণের ঘটনায় মাওবাদীদের হাত রয়েছে বলে সন্দেহ ছত্তীসগঢ় পুলিশের।

টহলদারির সময় আইইডি বিস্ফোরণের ঘটনায় মাওবাদীদের হাত রয়েছে বলে সন্দেহ ছত্তীসগঢ় পুলিশের। প্রতীকী ছবি।

ছত্তীসগঢ়ের মাওবাদী প্রভাবিত এলাকায় টহলদারির সময় ইম্প্রোভাইজ়়ড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বিস্ফোরণে জখম হলেন সিআরপিএফ বাহিনীর এক আধিকারিক। শনিবার সকালের এই ঘটনায় আহতকে আধাসামরিক বাহিনীর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই বিস্ফোরণে মাওবাদীদের হাত রয়েছে বলে সন্দেহ করছে পুলিশ।

ছত্তীসগঢ় পুলিশের এক শীর্ষ আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, শনিবার সকাল পৌনে ৯টা নাগাদ বিজাপুরের তরেম থানা এলাকায় পেড্ডাপল্লি গ্রামের কাছে টহলদারি করছিলেন আধাসামরিক বাহিনীর ১৫৩ ব্যাটালিয়ানের জওয়ানেরা। তাঁদের সঙ্গে ছিলেন অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর মহম্মদ আসলাম।

Advertisement

ওই জায়গা ঘিরে ফেলার কাজ চলাকালীন আচমকাই একটি আইইডি বিস্ফোরণ ঘটে। তাতে জখম হন আসলাম। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বাসগুড়া ফিল্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আসলামের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। যদিও চিকিৎসার জন্য তাঁকে হেলিকপ্টারে করে রায়পুরে নিয়ে যাওয়া হতে পারে।

আরও পড়ুন
Advertisement