Sidhu Moose wala

জেলের ভিতর খুন করে উল্লাস মুসে ওয়ালা হত্যায় অভিযুক্ত বিষ্ণোইদের! ধৃত জেল সুপার-সহ পাঁচ

অভিযোগ, বিরোধী গ্যাংয়ের সদস্যদের খুন করে উল্লাসে মেতেছিলেন সিধু মুসে ওয়ালা হত্যায় অভিযুক্ত গ্যা‌ংস্টার লরেন্স বিষ্ণোই এবং তাঁর দলের লোকজন। এবং গোটা কাণ্ডই হয়েছে জেলকর্মীদের সামনে।

Advertisement
সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৬:২৬
Picture of Sidhu Moose Wala

গায়ক সিধু মুসে ওয়ালা হত্যায় অভিযুক্ত গ্যা‌স্টার লরেন্স বিষ্ণোইয়ের লোকজনের বিরুদ্ধে আরও খুনের অভিযোগ উঠল। —ফাইল চিত্র।

জেলের ভিতর দুই গ্যাংয়ের সংঘর্ষে খুন দু’জন বন্দি। তার পর রক্তাক্ত দেহগুলি ঘিরে উল্লাস বিরোধী গ্যাংয়ের। অভিযোগ, গত রবিবার পঞ্জাবের তরন তারন জেলায় এক সংশোধনাগারে বিরোধী গ্যাংয়ের সদস্যদের খুন করে উল্লাসে মেতেছিলেন গায়ক সিধু মুসে ওয়ালা হত্যায় অভিযুক্ত গ্যা‌স্টার লরেন্স বিষ্ণোই এবং তাঁর দলের লোকজন। এবং গোটা কাণ্ডই হয়েছে জেলকর্মীদের সামনে।

রবিবার সমাজমাধ্যমে বিষ্ণোইদের উল্লাসের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মুখ পুড়েছে রাজ্যের আম আদমি পার্টি (আপ) প্রশাসনের। পঞ্জাব পুলিশের আইজি (হে়ডকোয়াটার্স) সুখচেইন সিংহ গিল সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, শনিবার ৭ জেল আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। তাঁদের মধ্যে জেল সুপারও রয়েছেন। পাশাপাশি, জেল সুপার-সহ ৫ জনকে গ্রেফতারও করা হয়েছে।

Advertisement

পঞ্জাবের গোইন্দবাল সাহিব সেন্ট্রাল জেলের ভিতরের যে ভিডিয়ো সমাজমাধ্যমে শোরগোল ফেলেছে, তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। অভিযোগ, বিষ্ণোই গ্যাংয়ের সচিন ভিওয়ানি, অঙ্কিত সেরসা-সহ অন্যান্য সদস্য খুন করেছেন জগ্গু ভগবানপুরিয়া গ্যাংয়ের মনদীপ সিংহ ওরফে তুফান এবং মনমোহন সিংহ ওরফে মোহনাকে। এই অভিযোগে ৭ গ্যাংস্টারকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া, ওই দুই গ্যাংয়ের সদস্যদের পঞ্জাবের ৫টি জেলে স্থানান্তরিত করানো হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

আইজি গিল জানিয়েছেন, জেল সুপার ইকবাল সিংহ ব্রার-সহ ৫ জেল আধিকারিককে চিহ্নিত করা হয়েছে। কর্তব্যে গাফিলতির পাশাপাশি জেলবন্দিদের সঙ্গে যোগসাজশের অভিযোগে তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement