Monkey attack

শৌচাগারে বৃদ্ধার ঘাড়ে ঝাঁপিয়ে পড়ল বাঁদরের দল! পালাতে গিয়ে পড়ে মৃত্যু

পুলিশের দাবি, বাঁদরের তাড়া খেয়ে বৃদ্ধা পালাচ্ছিলেন ঠিকই, কিন্তু বাঁদরের হামলায় তাঁর মৃত্যু হয়নি। বাঁদর তাঁকে কামড়ায়নি। পড়ে যাওয়ার ফলে তিনি গুরুতর চোট পান। তাতেই মৃত্যু হয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৪:৩২
70 year old woman dies while escaping monkey attack in Telengana.

বাঁদর দেখে পালাতে গিয়ে পড়ে মৃত্যু বৃদ্ধার। প্রতীকী ছবি।

শৌচাগারে বাঁদরের আক্রমণে মৃত্যু হল বৃদ্ধার। অভিযোগ, বৃদ্ধা শৌচাগারে গেলে বাঁদরের দল তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়ে। তাদের হাত থেকে বাঁচার জন্য দ্রুত সেখান থেকে পালাতে গিয়েছিলেন বৃদ্ধা। কিন্তু পা পিছলে পড়ে যান তিনি। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

ঘটনাটি তেলঙ্গানার কামারেড্ডি জেলার। গ্রামের বাড়িতে মেয়ের সঙ্গে একাই থাকতেন বৃদ্ধা। তাঁর নাম ছতরবৈনা নরসব্বা (৭০)। পুলিশ জানিয়েছে, বৃদ্ধা ঘটনার সময় বাড়িতে একাই ছিলেন। তাঁর মেয়ে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন। শৌচাগার ব্যবহারের জন্য যেতেই বাঁদরের দল তাঁকে আক্রমণ করে। তিনি পালাতে গিয়ে পা পিছলে শৌচাগারে পড়ে যান।

Advertisement

পড়ে যাওয়ার ফলে বৃদ্ধার মাথায় চোট লাগে। পরে মেয়ে ফিরে এসে মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি দ্রুত বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন বৃদ্ধার মৃত্যু হয়।

পুলিশের দাবি, বাঁদরের তাড়া খেয়ে বৃদ্ধা পালাচ্ছিলেন ঠিকই, কিন্তু বাঁদরের হামলায় তাঁর মৃত্যু হয়নি। পড়ে যাওয়ার ফলে তিনি গুরুতর চোট পান। তাতেই মৃত্যু হয়েছে। বৃদ্ধাকে বাঁদর কামড়ায়নি বলেও জানায় পুলিশ। এই ঘটনায় থানায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে তদন্ত করে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত তথ্য খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement