Attacking with iron rod over gutkha payment

গুটখা কিনে টাকা দিচ্ছেন না, রাগে ক্রেতাকে লোহার রড দিয়ে মার দোকানদারের, মৃত্যু

টাকা না দিয়ে ক্রমাগত দোকান থেকে গুটখা কিনে যাচ্ছিলেন বলে রাগে ক্রেতাকে লোহার রড দিয়ে মেরে ফেললেন মধ্যপ্রদেশের এক দোকানদার।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১১:৫৮
টাকা না দিয়ে নিয়মিত গুটখা কিনে যাচ্ছিলেন, সেই রাগে লোহার রড দিয়ে মেরে ফেললেন দোকানদার।

টাকা না দিয়ে নিয়মিত গুটখা কিনে যাচ্ছিলেন, সেই রাগে লোহার রড দিয়ে মেরে ফেললেন দোকানদার। —ফাইল চিত্র।

দিনের পর দিন দোকান থেকে গুটখা কিনে যাচ্ছিলেন, কিন্তু টাকা দিচ্ছিলেন না কিছুতেই। সেই রাগে ক্রেতাকে লোহার রড দিয়ে মেরে ফেললেন এক দোকানদার। এই ঘটনাটি শনিবার মধ্যপ্রদেশের গ্বালিয়রে ঘটেছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুভাষ। বয়স ২৪ বছর। ললিতপুর কলোনির বাসিন্দা ছিলেন সুভাষ। ললিতপুর কলোনির কাম্পু থানার কাছে একটি দোকান থেকে নিয়মিত গুটখা কিনতেন সুভাষ। অভিযোগ, দোকানদারকে কখনও তার টাকা দিতেন না। অনেক দিন ধরে পাওনা মিটিয়ে দেওয়ার জন্য সুভাষকে অনুরোধ করছিলেন দোকানদার। শনিবার এই নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বাধে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বচসা চলাকালীন দোকানদার তাঁর ছেলেকে ফোন করে দোকানে আসতে বলেন। ছেলে আসার পর বাবা এবং ছেলে মিলে সুভাষকে লোহার রড দিয়ে আঘাত করেন বলে পুলিশ সূত্রে খবর। আঘাতের পর সুভাষের সারা শরীর রক্তে ভেসে যায়। নিকটবর্তী হাসপাতালে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়ে। দোকানদার (কর্ণ সিংহ যাদব) এবং তাঁর ছেলেকে (শচীন) খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কর্ণের দোকান থেকে রোজ গুটখা কিনতেন সুভাষ। টাকার হিসাব নিয়ে বহু দিন ধরেই দু’পক্ষের ঝামেলা চলছিল। স্থানীয়রা জানান, সুভাষ নিয়মিত তাঁর দোকান থেকে গুটখা খেতেন, কিন্তু টাকা দিতেন না। শুক্রবার তিনি নাকি বিনামূল্যে গুটখা নেওয়ার দাবি জানিয়েছিলেন। সেখান থেকেই গোলযোগের সৃষ্টি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement