Delhi

বজরং দলের যুবককে পিটিয়ে খুন? প্রতিবাদে পথে নামলেন স্থানীয়রা, উত্তপ্ত রাজধানী

দিল্লিতে নীতেশের মৃত্যুর প্রতিবাদে পথে নামেন স্থানীয়রা। অভিযোগ, নীতেশ বজরং দলের সঙ্গে যুক্ত ছিলেন। হত্যাকারীদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২১:২৭
যুবককে পিটিয়ে খুনের অভিযোগ।

যুবককে পিটিয়ে খুনের অভিযোগ। —ফাইল ছবি

দুই গোষ্ঠীর বচসার জেরে যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে রাজধানীতে। গত বুধবারের ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন বছর ২৭-এর নীতেশ। শনিবার হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর পেয়ে প্রতিবাদে শামিল হয়েছেন স্থানীয়দের একাংশ। তাঁদের অভিযোগ, সাম্প্রদায়িক কারণে ওই যুবককে খুন করা হয়েছে।

রবিবার মধ্য দিল্লিতে নীতেশের মৃত্যুর প্রতিবাদে পথে নামেন স্থানীয়রা। অভিযোগ, নীতেশ বজরং দলের সঙ্গে যুক্ত ছিলেন। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা। তবে পুলিশ এই ঘটনায় সাম্প্রদায়িক হিংসার অভিযোগ উড়িয়ে দিয়েছে।

Advertisement

ঠিক কী ঘটেছিল?

পুলিশ সূত্রে খবর, গত ১২ অক্টোবর নিজের বাড়ির কাছেই দুই বন্ধু মন্টি ও অলোকের সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন নীতেশ। তখন সেখানে আসেন আরও ৩ জন। উফিজ়া, আব্বাস এবং আদনানের সঙ্গে নীতেশদের বচসা শুরু হয়। অভিযোগ, বাইকে করে এসেছিলেন আব্বাসরা। লাঠি এবং লোহার রড নিয়ে তাঁরা নীতেশদের উপর ঝাঁপিয়ে পড়েন। মারধর করে পালিয়ে যান। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

গুরুতর জখম অবস্থায় বুধবার নীতেশকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সেখানে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। তাদের বক্তব্য, নীতেশ এবং অলোকের বিরুদ্ধে আগে থেকেই একাধিক অভিযোগ রয়েছে। সিসিটিভিতেও তাঁদেরই আগে ঝামেলা শুরু করতে দেখা গিয়েছে।

স্থানীয়দের দাবি, সম্প্রতি বজরং দলে যোগ দিয়েছিলেন নীতেশ। তাই তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে। অভিযুক্ত ৩ জনকে এখনও খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement