Narendra Modi

Priyanka Gandhi: লখিমপুরের খুনির বাবার সঙ্গে এক মঞ্চে বসবেন না, মোদীকে আবেদন প্রিয়ঙ্কার

লখিমপুর-কাণ্ডের মূল অভিযুক্ত আশিস মিশ্রকে পুলিশ গ্রেফতার করলেও তাঁর বাবা অজয় এখনও কেন্দ্রীয় মন্ত্রিসভায় পদে রয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৬:৫৬
নরেন্দ্র মোদী এবং প্রিয়ঙ্কা বঢরা।

নরেন্দ্র মোদী এবং প্রিয়ঙ্কা বঢরা। ফাইল চিত্র।

লখিমপুর খেরি কৃষক হত্যার মূল অভিযুক্তের বাবা, কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের সঙ্গে এক মঞ্চে না থাকার দাবি জানিয়ে নরেন্দ্র মোদীকে খোলা চিঠি লিখলেন প্রিয়ঙ্কা গাঁধী বঢরা

লখিমপুর-কাণ্ডের মূল অভিযুক্ত আশিস মিশ্রকে পুলিশ গ্রেফতার করলেও তাঁর বাবা অজয় এখনও কেন্দ্রীয় মন্ত্রিসভার স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী পদে রয়েছেন। শনিবার লখনউয়ে বিভিন্ন রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলের পুলিশ প্রধানদের সম্মেলন শুরু হয়েছে। সেখানে মোদীর সঙ্গেই মঞ্চে থাকার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ‘ডেপুটি’র।

Advertisement

এই পরিস্থিতিতে শনিবার প্রধানমন্ত্রীর উদ্দেশে লেখা খোলা চিঠিতে কংগ্রেস সাধারণ সম্পাদিকা প্রিয়ঙ্কার আদেবন, ‘দেশের কৃষকদের প্রতি আপনার যদি আপনার স্বচ্ছ দৃষ্টিভঙ্গি থাকে তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে মঞ্চে না বসে তাঁকে বরখাস্ত করুন।’ টুইটারে সেই চিঠিটি প্রকাশও করেছেন প্রিয়ঙ্কা।

লখিমপুর খেরির ঘটনার পরেও অজয়ের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বহাল থাকা নিয়েও চিঠিতে প্রশ্ন তুলেছেন প্রিয়ঙ্কা। লিখেছেন, ‘এই পরিস্থিতির পরেও যদি আপনি (মোদী) অভিযুক্তের বাবার সঙ্গে এক মঞ্চে হাজির থাকেন, তবে নিহতদের পরিবারের কাছে বার্তা যাবে আপনি হত্যাকারীদের পাশে রয়েছেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement