Crime

বালককে যৌন হেনস্থা করে জেলে গিয়েছিলেন, মুক্তি পেয়ে এক বালিকাকে ধর্ষণ করে খুন করলেন!

নয় বছরের এক বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হল। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কল্যাণ এলাকায়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৫:০৫
বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে।

বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

যৌন হেনস্থার অভিযোগে ১০ বছর কারাদণ্ডের সাজা ভোগ করে জেল থেকে বেরোনোর পর আবার ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ৯ বছরের বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে ৩২ বছর বয়সি এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কল্যাণ এলাকায়।

গত ১ ডিসেম্বর এক ৯ বছরের বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে। এই ঘটনার তদন্তে নেমে গত বুধবার সুরজ সিংহ ওরফে বীরেন্দ্র মিশ্র নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। জেরায় খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, রাস্তার পাশে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমোচ্ছিল ওই বালিকা। সেই সময় তাকে তুলে নিয়ে গিয়ে একটি বহুতলে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর বালিকার গলার নলি কেটে তাকে খুন করেন বলে অভিযোগ।

ওই যুবক এর আগেও যৌন হেনস্থায় অভিযুক্ত ছিলেন। ২০১২ সালে ১০ বছরের এক বালককে যৌন হেনস্থার অভিযোগে তাঁর ১০ বছরের কারাদণ্ড হয়। সম্প্রতি শাস্তি ভোগ করে জেল থেকে ছাড়া পেয়েছেন ওই যুবক। বৃহস্পতিবার যুবককে আদালতে হাজির করানো হয়। আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত ওই যুবককে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement