Jammu Bus Accident

৭৫ যাত্রী নিয়ে সেতু থেকে ছিটকে নীচে পড়ল বাস! জম্মুতে দুর্ঘটনা, মৃত্যু অন্তত ১০ জনের

অমৃতসর থেকে কাটরায় বৈষ্ণোদেবী মন্দিরে যাচ্ছিল বাসটি। তাতে মোট ৭৫ জন যাত্রী ছিলেন। বাসটি সেতুর উপর থেকে ছিটকে পড়ে যায় নীচে। অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ০৮:১৯
Many people died as bus traveling from Amritsar fell into Jammu gorge.

জম্মুতে জাতীয় সড়কে বাস দুর্ঘটনা, অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। ছবি: টুইটার।

জম্মুতে ভয়াবহ বাস দুর্ঘটনা। যাত্রীবোঝাই একটি বাস জাতীয় সড়ক থেকে খাদে পড়ে গিয়েছে। বাসে মোট ৭৫ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, তাঁদের মধ্যে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। আহত আরও অনেকে।

মঙ্গলবার সকালে পঞ্জাবের অমৃতসর থেকে পর্যটকবোঝাই একটি দূরপাল্লার বাস কাটরার দিকে যাচ্ছিল। মূলত, ওই বাসে চড়ে কাটরায় বৈষ্ণোদেবী মন্দিরে যাচ্ছিলেন পুণ্যার্থীরা। জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের উপর দিয়ে বাসটি যখন যাচ্ছিল, তখনই ঘটে অঘটন। সেতুর উপর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি ছিটকে সেতু থেকে নীচে পড়ে। কাটরা থেকে এই দুর্ঘটনাস্থলের দূরত্ব অন্তত ১৫ কিলোমিটার।

Advertisement

ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গিয়েছে, বাসটি জাতীয় সড়কের নীচে উল্টে পড়ে গিয়েছে। তার সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে। বাসের ভিতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধারের চেষ্টা চলছে। এলাকায় ভিড় জমিয়েছেন অনেকে।

এই দুর্ঘটনায় ৫৭ জন যাত্রী আহত হয়েছেন বলে খবর। বেশিরভাগই বিহারের বাসিন্দা। তাঁদের জম্মুতে একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement