Crime

দূরসম্পর্কের আত্মীয়ের সঙ্গে প্রেম কন্যার, তরুণী এবং তাঁর প্রেমিককে খুন করলেন বাবা

তরুণী এবং তাঁর প্রেমিকের দেহ উদ্ধার করা হয়েছে একটি গাছ থেকে। তাঁদের খুনের অভিযোগে তরুণীর বাবা এবং আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:৩৩
representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

কন্যার প্রেমের সম্পর্ক মানতে পারেননি বাবা। তাই কন্যা এবং তাঁর প্রেমিককে খুন করার অভিযোগ উঠল ওই ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ওড়িশার কালাহান্ডি জেলার। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, নিহত যুগলের বয়স ২০ বছরের আশপাশে। গত ৯ জুলাই ধরমগড় থানার অন্তর্গত একটি গ্রামে গাছ থেকে যুগলের দেহ উদ্ধার করা হয়। প্রথমে এই ঘটনায় কন্যার নামে নিখোঁজ ডায়েরি দায়ের করেছিলেন অভিযুক্ত ব্যক্তি। এই ভাবেই তদন্তপ্রক্রিয়াকে বিভ্রান্তি করেন তিনি। পরে তদন্তে নেমে রহস্য ফাঁস করে পুলিশ।

Advertisement

পুলিশ সুপার অভিলাষ জি জানিয়েছেন, প্রায় এক বছর ধরে ওই যুগল সম্পর্কে ছিলেন। তাঁরা পরস্পরের দূরসম্পর্কের আত্মীয়। গত মাসে রথযাত্রার সময়ই এই সম্পর্কের কথা জানতে পারে তরুণীর পরিবার। যে হেতু যুগল দূরসম্পর্কের আত্মীয় হন, সেই কারণেই এই সম্পর্ককে মান্যতা দেয়নি তরুণীর পরিবার। তরুণীকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য চাপ দেয় তাঁর পরিবার।

গত ৩০ জুন থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না যুগলের। তাঁরা পালিয়েছেন বলে সন্দেহ করে পরিবার। সে দিন রাতে একটি আখের ক্ষেত থেকে যুগলকে উদ্ধার করা হয়। তার পরই তাঁদের খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তরুণীর বাবা, কাকা এবং আরও এক আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement