Mumbai Accident

হঠাৎ চলন্ত বাসের স্টিয়ারিং চেপে ধরলেন মত্ত যাত্রী! নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা মুম্বইয়ে, জখম নয় পথচারী

মুম্বইয়ের লালবাগ এলাকায় রবিবার রাতে দুর্ঘটনার কবলে পড়েছিল একটি যাত্রিবাহী বাস। ওই বাসে মত্ত অবস্থায় এক যুবক উঠেছিলেন বলে অভিযোগ। তিনি বাসের স্টিয়ারিং চেপে ধরেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪২

—প্রতীকী চিত্র।

মত্ত অবস্থায় বাসে উঠেছিলেন যুবক। বাসের চালকের সঙ্গে বচসায় জড়িয়ে বড়সড় দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ালেন। অভিযোগ, বচসা চলাকালীন আচমকা বাসের স্টিয়ারিং চেপে ধরেন যুবক। ফলে চালক বাসের নিয়ন্ত্রণ হারান। ব্যস্ত রাস্তায় বাসটি ধাক্কা মারে সামনে থাকা পর পর গাড়ি, বাইক এবং পথচারীদের। অন্তত ন’জন জখম হয়েছেন মুম্বইয়ের এই দুর্ঘটনায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের লালবাগ এলাকার। রবিবার সন্ধ্যায় সেখানে বৃহন্মুম্বই ইলেকট্রিক সাপ্লাই অ্যান্ড ট্রান্সপোর্টের (বিইএসটি) একটি বাস বালার্ড থেকে দক্ষিণ মুম্বইয়ের দিকে যাচ্ছিল। ৬৬ রুটের বাসটিতে এক যুবক মত্ত অবস্থায় উঠেছিলেন বলে অভিযোগ। কোনও কারণে বাসের চালকের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, চালকের সঙ্গে কথাকাটাকাটির মাঝে অভিযুক্ত আচমকা বাসের স্টিয়ারিং চেপে ধরেন। সকলে আতঙ্কে চিৎকার করে ওঠেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি বাইক এবং গাড়িতে ধাক্কা মারে। জখম হন পথচারীরা। পুলিশ জানিয়েছে, আহত নজন পথচারীর মধ্যে তিন জনের অবস্থা সঙ্কটজনক। আহতেরা শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাতেই এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement