Murder Case

ঝগড়ায় অতিষ্ঠ, স্ত্রীকে খুন করে নিজেই থানায় গেলেন স্বামী! করলেন গ্রেফতারির বায়নাও

ঘটনাটি আগরার। বুধবার সকালে এক যুবক থানায় গিয়ে দাবি করেন, তিনি নিজের স্ত্রীকে খুন করে এসেছেন। তাঁকে যেন গ্রেফতার করা হয়। অভিযোগ খতিয়ে দেখে পদক্ষেপ করে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৮:৩৭
স্ত্রীকে খুন করে নিজেই থানায় হাজির হলেন স্বামী।

স্ত্রীকে খুন করে নিজেই থানায় হাজির হলেন স্বামী। প্রতীকী ছবি।

স্ত্রীকে খুন করে নিজেই থানায় হাজির হলেন স্বামী। করলেন গ্রেফতারির বায়নাও। যা দেখে বিস্মিত পুলিশকর্মীরা। তাঁর বয়ান খতিয়ে দেখে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

ঘটনাটি আগরার পশ্চিমপুরী এলাকার। বুধবার সকালে থানায় যান এক যুবক। তিনি পুলিশকে জানান, নিজের স্ত্রীকে তিনি খুন করে এসেছেন। তাঁকে যেন গ্রেফতার করা হয়।

Advertisement

অভিযুক্ত যুবকের নাম উদয় সিংহ। ২০১৯ সালে জ্যোতির সঙ্গে তাঁর বিয়ে হয়। জ্যোতি ছিলেন তাঁরই সংস্থায় কর্মরত। কর্মসূত্রে আলাপ বদলে গিয়েছিল প্রেমে। কিন্তু বিয়ের পর সংসারে শান্তি আসেনি।

কেন খুন? সে প্রশ্নের উত্তরে পুলিশকে উদয় জানান, স্ত্রী জ্যোতির সঙ্গে তাঁর দিনের পর দিন ঝগড়া হচ্ছিল। রোজকার এই অশান্তি আর সহ্য করতে পারেননি। তাই স্ত্রীকে মেরেই ফেলেছেন।

‌উদয়ের বয়ান খতিয়ে দেখতে তাঁর বাড়ি যায় পুলিশ। এ ছাড়া, জ্যোতির ভাই নিখিলও উদয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তার পর উদয়কে গ্রেফতার করা হয়।

উদয় এবং জ্যোতির এক ছেলেও রয়েছে। পুলিশ জানিয়েছে, বিয়ের পর জ্যোতি জানতে পেরেছিলেন উদয় আগে থেকেই বিবাহিত। সেই থেকে দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়েছিল। সম্প্রতি জ্যোতিকে অন্য বাড়িতে গিয়ে থাকতে বলছিলেন উদয়। কিন্তু কিছুতেই রাজি করাতে পারেননি। ফলে অশান্তি চরমে ওঠে।

জ্যোতির পরিবারের তরফে অভিযোগ, বিয়ের পর থেকেই গার্হস্থ্য হিংসার শিকার হয়েছিলেন তাঁদের মেয়ে। নানা কারণে উদয় তাঁকে হেনস্থা করতেন। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement