Crime

বৌয়ের গয়না বন্ধক রেখে মায়ের শ্রাদ্ধের পরিকল্পনা, সোনার দুল না পেয়ে স্ত্রীকে খুন!

কিছু দিন আগে ওই যুবকের মা মারা যান, দাবি পুলিশের। ১৩ দিনের মাথায় শ্রাদ্ধের প্রস্তুতি শুরু হয়। টাকা না থাকায় স্ত্রীর গয়নাগাটি বন্ধক রাখেন যুবক। কানের দুল দিতে চাননি মহিলা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৭:৪৮
স্ত্রীকে খুনের অভিযোগ যুবকর বিরুদ্ধে।

স্ত্রীকে খুনের অভিযোগ যুবকর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

মায়ের শ্রাদ্ধের জন্য স্ত্রীর কানের দুল দাবি করেছিলেন যুবক। তা দিতে রাজি না হওয়ায় স্ত্রীকে খুনের অভিযোগ উঠল যুবকর বিরুদ্ধে। পলাতক অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

ঘটনাটি মহারাষ্ট্রের পালঘর জেলার। কিছু দিন আগে ওই যুবকের মা মারা যান বলে দাবি পুলিশের। ১৩ দিনের মাথায় শ্রাদ্ধের প্রস্তুতি শুরু হয়। টাকা না থাকায় স্ত্রীর যাবতীয় গয়নাগাটি বন্ধক রাখেন যুবক। তাতেও শ্রাদ্ধের জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহ করা যায়নি। শেষমেশ স্ত্রীর পরে থাকা কানের দুলটি দাবি করে বসেন তিনি। স্ত্রী তাতে রাজি হননি।

Advertisement

অভিযোগ, কানের দুলজোড়া মহিলার শেষ সম্বল ছিল। তাই শাশুড়ির কাজের জন্য কিছুতেই তা দিতে তিনি রাজি হননি। যা নিয়ে দম্পতির মধ্যে তুমুল ঝগড়া হয়। রাগের মাথায় স্ত্রীর গলা টিপে ধরেন যুবক। তাতেই মহিলার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

স্ত্রীকে খুন করে যুবক পালিয়ে যান। বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন দম্পতির ১৪ বছর বয়সি ছেলে আছে। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যত দ্রুত সম্ভব যুবককে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement