Delhi Crime

নেশার ঘোরে ঠাকুমাকে সজোরে ধাক্কা! পড়ে গিয়ে মৃত্যু বৃদ্ধার, নাতি গ্রেফতার

বৃদ্ধার মাথার পিছনে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। তাদের অনুমান, নাতির ধাক্কায় বৃদ্ধা চিৎ হয়ে পড়ে গিয়েছিলেন। মত্ত অবস্থায় বৃদ্ধাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন যুবক।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৪
Man allegedly killed grandmother under the influence of alcohol in Delhi.

মত্ত অবস্থায় বৃদ্ধা ঠাকুমাকে খুন করার অভিযোগ নাতির বিরুদ্ধে। প্রতীকী ছবি।

মত্ত অবস্থায় বৃদ্ধা ঠাকুমাকে খুন করার অভিযোগ উঠল নাতির বিরুদ্ধে। অভিযোগ, তিনি ধাক্কা মেরে ঠাকুমাকে ফেলে দিয়েছিলেন। তাতেই গুরুতর জখম হন বৃদ্ধা। পরে তাঁর মৃত্যু হয়।

ঘটনাটি দিল্লির প্রেমনগর এলাকার। অভিযুক্ত যুবকের নাম শাহরুখ, বয়স ৩০ বছর। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, গত রবিবার ওই যুবক মত্ত অবস্থায় বাড়ি গিয়েছিলেন। তার পর নেশার ঘোরে ঠাকুমাকে ধাক্কা মারেন। যাতে বৃদ্ধার মাথায় চোট লেগেছিল। তাতেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত রবিবার রাতে তাদের কাছে একটি ফোন আসে। ফোনে বলা হয়, প্রেম নগর এলাকায় একটি খুন হয়েছে। তদন্ত শুরু করে ওই নম্বরটির মোবাইল ফোন বন্ধ পায় পুলিশ। তারা দেখে, নম্বরটি মিনা নামের এক মহিলার নামে রেজিস্টার করা আছে। খুঁজে খুঁজে তাঁর বাড়িতে হাজির হয় পুলিশ। উদ্ধার করা হয় ৯০ বছরের বৃদ্ধার দেহ।

বৃদ্ধার মাথার পিছনে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। তাদের অনুমান, নাতির ধাক্কায় বৃদ্ধা চিৎ হয়ে পড়ে গিয়েছিলেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এই ঘটনার মৃতার ছেলে এফআইআর দায়ের করেন। তার ভিত্তিতেই তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩২৩, ৫০৬-সহ একাধিক ধারায় মামলা হয়েছে। তদন্তের মাধ্যমে এ বিষয়ে আরও খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement