Maharashtra Crime

মদ কিনতে ৫০০ টাকা চেয়েছিলেন, না দেওয়ায় নির্মাণকর্মীকে পিটিয়ে খুন মহারাষ্ট্রে! গ্রেফতার তিন

মহারাষ্ট্রের লাতুরে এক নির্মাণকর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। ৫০০ টাকা নিয়ে বচসার জেরে এই হত্যাকাণ্ড। ঘটনার পর তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতেরা সম্পর্কে বাবা এবং ছেলে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ০৭:৫৭
মহারাষ্ট্রে নির্মাণকর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ।

মহারাষ্ট্রে নির্মাণকর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ। —প্রতীকী চিত্র।

নির্মাণকর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল মহারাষ্ট্রে। অভিযোগ, ৫০০ টাকা নিয়ে বচসার জেরে এই হত্যাকাণ্ড। এই ঘটনার পর তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতেরা সম্পর্কে বাবা এবং ছেলে।

Advertisement

মহারাষ্ট্রের লাতুরের আজ়াদ চক এলাকার ঘটনা। শুক্রবার ওই নির্মাণকর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, মৃতের নাম বাজ়ার আয়ুব শেখ। তিনি আজ়াদ চক এলাকায় নির্মাণকাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে সাজিদ গাদেশ্বর এবং তাঁর দুই পুত্র আসলাম ও আভেজ়কে।

পুলিশ সূত্রে খবর, নিমার্ণকর্মীর কাছে গিয়ে ৫০০ টাকা চেয়েছিলেন তিন অভিযুক্ত। মদ কেনার জন্যেই ওই টাকা চাওয়া হয়েছিল, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে পুলিশ। কিন্তু আয়ুব তা দিতে অস্বীকার করেন। এর পরেই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। ক্রমে যা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। অভিযোগ, তিন জন মিলে বেধড়ক মারধর করেন আয়ুবকে। একা তিনি তিন জনের সঙ্গে পেরে ওঠেননি। লাঠি, বাঁশ দিয়েও মারধর করা হয়েছিল বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাঁদের চিহ্নিত করে পুলিশ। সংশ্লিষ্ট থানার আধিকারিক জানিয়েছেন, শনিবার তিন জনকেই গ্রেফতার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। কেন নির্মাণকর্মীকে এ ভাবে মারধর করা হল, শুধু ৫০০ টাকার জন্য বচসা, না কি তাঁদের মধ্যে পুরনো শত্রুতা ছিল, আগে থেকে তাঁরা একে অপরকে চিনতেন কি না, খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন
Advertisement