Murder

জম্মু-কাশ্মীরের বদগামে শ্রদ্ধাকাণ্ডের ছায়া! মহিলাকে টুকরো করে ফেলা হল একাধিক জায়গায়

পুলিশ জানিয়েছে, গত ৮ মার্চ মহিলার ভাই তনবীর আহমেদ খান একটি নিখোঁজ ডায়েরি করেন। অভিযোগে তনবীর জানিয়েছিলেন, গত ৭ মার্চ কোচিং ক্লাসে গিয়েছিলেন তাঁর বোন। কিন্তু বাড়িতে ফেরেননি।

Advertisement
সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৭:১০
man killed a woman

কোচিং ক্লাসে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন মহিলা। প্রতীকী ছবি।

দিল্লির শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের ছায়া এ বার জম্মু-কাশ্মীরের বদগামে। বছর তিরিশের এক মহিলাকে খুনের পর তাঁর দেহ টুকরো করে একাধিক জায়গায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্তের নাম শাবির।

পুলিশের দাবি, জেরায় খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, গত ৮ মার্চ মহিলার ভাই তনবীর আহমেদ খান একটি নিখোঁজ ডায়েরি করেন। অভিযোগে তনবীর জানিয়েছিলেন, গত ৭ মার্চ কোচিং ক্লাসে গিয়েছিলেন তাঁর বোন। কিন্তু বাড়িতে ফেরেননি। ২৪ ঘণ্টা কেটে গেলেও বাড়িতে না ফেরায় ৮ মার্চ পুলিশে অভিযোগ দায়ের করেন তনবীর।

Advertisement

তদন্তে নেমে পুলিশ একাধিক সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করে। তাঁদের মধ্যে বদগামের সাবিরও ছিলেন। সাবিরের কথায় অসঙ্গতি পাওয়ায় পুলিশের সন্দেহ বাড়ে। এর পরই তাঁকে আটক করে জেরা করে পুলিশ। তখনই সাবির ওই মহিলাকে খুনের কথা স্বীকার করেছেন। পুলিশ জানিয়েছে, মহিলাকে খুন করার পর প্রমাণ লোপাটের জন্য দেহাংশ একাধিক জায়গায় পুঁতে দিয়েছিলেন সাবির। তাঁকে সঙ্গে নিয়ে সেই জায়গাগুলি থেকে মহিলার দেহাংশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সাবির বিবাহিত। কিন্তু মহিলাকে কেন খুন করলেন, তার কারণ স্পষ্ট নয়। তাঁকে জেরা করে সেটাই জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement