CBI

সিবিআই গ্রেফতার করার পরেই মৃত্যু পুলিশকর্মীর, তিন হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগ ছিল

মহিলা থানায় এক অভিযোগকারিণীর কাছ থেকে তিন হাজার টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে যান হেড কনস্টেবল মুস্তাক আহমেদ। সিবিআই জিজ্ঞাসাবাদ করার সময়ই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১২:৩০
representational image

সিবিআই জেরা চলাকালীন মৃত্যু পুলিশকর্মীর। — প্রতীকী ছবি।

তিন হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার করেছিল সিবিআই। তার কিছু ক্ষণের মধ্যেই জ্ঞান হারান। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা চিকিৎসকদের। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের কাঠুয়া জেলায়। কী ভাবে মৃত্যু হল পুলিশের হেড কনস্টেবল মুস্তাক আহমেদের, তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

জম্মু-কাশ্মীরের বিল্লাওয়ারের বাসিন্দা মুস্তাক কর্মরত ছিলেন কাঠুয়ার মহিলা থানায়। সেখানেই এক অভিযোগকারিণীর কাছ থেকে তিন হাজার টাকা ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। তাঁকে গ্রেফতার করে সিবিআই। তার পর মহিলা থানারই অন্য একটি ঘরে তাঁকে বসিয়ে জিজ্ঞাসাবাদ করছিলেন সিবিআই আধিকারিকরা। সেই সময়ই আচমকা শরীর খারাপ হতে থাকে মুস্তাকের। জ্ঞান হারান তিনি। তড়িঘড়ি সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কী করে তাঁর মৃত্যু হল, তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের পর তা স্পষ্ট হবে।

মহিলা থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) কিরণ দেবী মুস্তাকের মৃত্যুর খবর জানিয়েছেন। তিনি সংবাদসংস্থা পিটিআইকে বলেন, ‘‘হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই ওই পুলিশকর্মীর মৃত্যু হয়। এ বিষয়ে বিস্তারিত ভাবে তদন্ত করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement