Rajasthan Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে রেললাইনের উপর পড়ে গেল বাস, রাজস্থানে মৃত চার, আহত বহু যাত্রী

জেলা প্রশাসনের এক কর্তা এই প্রসঙ্গে জানান, ২৮ জন যাত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তাঁদের মধ্যে চার জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কয়েক জনের অবস্থা সঙ্কটজনক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ০৮:৪৫
Four dead and several injured in Rajasthan’s Dausa after bus falls from an bridge

দুর্ঘটনার কবলে পড়া সেই বাস। ছবি: সংগৃহীত।

রাজস্থানের দৌসা জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে পড়ে গেল বাস। এই ঘটনায় অন্তত চার জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত বহু যাত্রী। ঘটনাস্থলে গিয়েছে পুলিশের একটি দল। উদ্ধারকাজে হাত লাগিয়েছেন স্থানীয়রাও। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

রবিবার গভীর রাতে যাত্রিবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে পড়ে যায়। সেতুর নীচেই রয়েছে রেললাইন। বাসটি সেখানে গিয়ে পড়ে। বাসে সেই সময় ৩০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

দৌসা জেলা প্রশাসনের এক কর্তা এই প্রসঙ্গে জানান, মোট ২৮ জন যাত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তাঁদের মধ্যে চার জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকিদের মধ্যে কয়েক জনের অবস্থা সঙ্কটজনক। ওই আধিকারিক আরও জানান যে, মহকুমাশাসক নিজে ঘটনাস্থলে গিয়েছেন। কী কারণে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement