Crime

অপহরণ করে নাবালিকাকে বিক্রি, একাধিক বার ধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই মহিলা-সহ সাত

নাবালিকাকে অপহরণ করে এক ব্যক্তির কাছে বিক্রি করা হয় বলে অভিযোগ। এর পর নাবালিকাকে একাধিক বার ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

Advertisement
সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৮:৪৬
নাবালিকাকে অপহরণ করে বিক্রি করা হয়েছিল বলে অভিযোগ।

নাবালিকাকে অপহরণ করে বিক্রি করা হয়েছিল বলে অভিযোগ। প্রতীকী ছবি।

নাবালিকাকে অপহরণ করে বিক্রির পর তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল। সেই ঘটনার তদন্তে নেমে ৭ জনকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের কোরবা জেলায়। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, গত অক্টোবর মাসে ১৫ বছরের এক নাবালিকাকে কোরবা এলাকা থেকে অপহরণ করে হরিয়ানায় এক ব্যক্তির কাছে তাকে বিক্রি করা হয় বলে অভিযোগ। ওই ব্যক্তির বিরুদ্ধে নাবালিকাকে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠেছে।

Advertisement

গত ১১ অক্টোবর পরিবারের সঙ্গে দশেরার অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন ওই নাবলিকা। সেখান থেকে তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ। এর পরই তদন্তে নামে পুলিশ। নিখোঁজ হওয়ার প্রায় ২ মাস পর হরিয়ানার সোনিপত থেকে নাবালিকাকে উদ্ধার করা হয়।

এর পরই ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের মধ্যে রয়েছেন ২ মহিলা। ধৃতদের মধ্যে ৬ জনই ছত্তীসগঢ়ের বাসিন্দা। তবে ঠিক কবে তাঁদের গ্রেফতার করা হয়েছে তা জানা যায়নি। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন
Advertisement