Crime

শিক্ষকের বেধড়ক মারে মৃত্যু হল তৃতীয় শ্রেণির ছাত্রের, গ্রেফতার অভিযুক্ত

স্কুলের মধ্যে গোলমাল করায় নয় বছরের এক বালককে মারধর করেন শিক্ষক। মারধরের জেরে ওই বালকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

Advertisement
সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১০:০২
শিক্ষকের মারে তৃতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যর অভিযোগ উঠেছে।

শিক্ষকের মারে তৃতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যর অভিযোগ উঠেছে। প্রতীকী ছবি।

স্কুলের মধ্যে গোলমাল করায় বেঞ্চে তৃতীয় শ্রেণির ছাত্রের মাথা ঠুকে মেরেছিলেন শিক্ষক। যার জেরে ওই পড়ুয়ার মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের রুড়কি এলাকার ভগবানপুর এলাকায়।

মৃত ছাত্রের নাম মোহ আলি। পুলিশ সূত্রে খবর, গত সপ্তাহে শনিবার স্কুলে সহপাঠীদের সঙ্গে খেলছিল ওই ছাত্র। ক্লাসের মধ্যে হইচই শুনে জিশান গাদা নাম ওই শিক্ষক সেখানে যান। অভিযোগ, তার পরই ওই ছাত্রকে মারধর শুরু করেন তিনি। বেঞ্চে ছাত্রের মাথা ঠুকে মারেন বলে অভিযোগ। মারধরে ছাত্রের কান ও নাক দিয়ে রক্ত বেরোয়।

Advertisement

পরে ওই বালকের নাক ও কানে রক্ত দেখে তাকে হাসপাতালে ভর্তি করে তার পরিবার। বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয় ৯ বছরের ওই বালকের। ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ধৃত শিক্ষককে আদালতে হাজির করানো হয়। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সম্প্রতি দিল্লির নগরনিগমের একটি স্কুলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে মারধর করে দোতলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগে এক শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। আহত ছাত্রী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement