Dog

প্রতিবেশীর গোপনাঙ্গে কামড় দিয়েছে কুকুর! উত্তরপ্রদেশে মালিককে তুলে নিয়ে গেল পুলিশ

অভিযুক্ত মালিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৮৯ ধারায় (পশু সংক্রান্ত বিষয়ে দায়িত্বজ্ঞানহীন আচরণ) মামলা দায়ের হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।  

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২০:০৭

প্রতীকী ছবি।

রাতে বাড়ি ফেরার পথে হামলা চালিয়েছে পাশের বাড়ির পোষ্য কুকুর। কামড়ও বসিয়েছে তাঁর গোপনাঙ্গে! উত্তরপ্রদেশের লখনউয়ে এক প্রতিবেশীর এই অভিযোগের ভিত্তিতে শনিবার আটক হলেন ওই পোষ্যের মালিক। তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলাও। অভিযুক্ত মালিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৮৯ ধারায় (পশু সংক্রান্ত বিষয়ে দায়িত্বজ্ঞানহীন আচরণ) মামলা দায়ের হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

গত ৩ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে। তার পাঁচ দিন পর ৮ সেপ্টেম্বর কৃষ্ণ নগর থানায় অভিযোগ দায়ের করেন কুকুরের কামড়ে আক্রান্ত সংকল্প নিগম। অভিযোগে তিনি জানান, রাত সাড়ে ১০টা নাগাদ জাগরণ থেকে বাড়ি ফেরার সময় তাঁর উপর হামলা চালায় প্রতিবেশীর কুকুর। তাঁর গোপনাঙ্গেও কামড় বসায় সারমেয়। এই ঘটনার সময় মালিকের কাছে সাহায্য চেয়েছিলেন সংকল্প। কিন্তু শঙ্কর পাণ্ডে নামে ওই ব্যক্তি তাঁকে কোনও রকম সাহায্য করেননি। ওই ঘটনার জেরে কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালেও ভর্তি করানো হয় তাঁকে। এর পরেই বাধ্য হয়েই থানায় অভিযোগ জানান তিনি।

Advertisement

অভিযোগ দায়ের হওয়ার এক দিন পরেই আটক করা হল শঙ্করকে। কৃষ্ণ নগর থানার এসএইচও অলোককুমার রাই বলেন, ‘‘শঙ্কর পাণ্ডের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ভারতীয় দণ্ডবিধির ২৮৯ ধারায়। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement