Pregnant Woman Thrashed

বাড়িতে ঢুকে ৮ মাসের অন্তঃসত্ত্বা মহিলা, তাঁর স্বামীকে বেধড়ক মারল দুষ্কৃতীরা

সন্দীপ প্রতিবাদ করতেই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করতেই স্বামীকে বাঁচাতে ছুটে আসেন উপাসনা। সন্দীপকে মারধরের পর উপাসনাকেও রেয়াত করেনি দুষ্কৃতীরা।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১২:৩৭
অন্তঃসত্ত্বা মহিলা এবং তাঁর স্বামীকে মারধরের ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

বাড়িতে ঢুকে ৮ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জালাউনে।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলার নাম উপাসনা। তাঁর স্বামীর নাম সন্দীপ। একদল দুষ্কৃতী সন্দীপদের বাড়িতে ঢুকে গালিগালাজ করতে শুরু করে। তাঁর কাকা কোথায় জানতে চায়। সন্দীপ তখন প্রতিবাদ করে বলেন, “আপনারা কে? কেনই বা গালিগালাজ করছেন?” তখন তারা বলেন, “তোর কাকা কোথায়, বল।” কাকা কোথায় রয়েছেন, তা জানাতে অস্বীকার করেন সন্দীপ এবং দুষ্কৃতীদের বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলেন।

Advertisement

অভিযোগ, সন্দীপ প্রতিবাদ করতেই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করতেই স্বামীকে বাঁচাতে ছুটে আসেন উপাসনা। সন্দীপকে মারধরের পর উপাসনাকেও রেয়াত করেনি দুষ্কৃতীরা। তাঁকে মারধর করা হয়ে বলে অভিযোগ। আর তাতেই জ্ঞান হারান অন্তঃসত্ত্বা উপাসনা। এর পরই দুষ্কৃতীরা সন্দীপদের বাড়ি ছেড়ে যায়। যাওয়ার আগে শাসিয়েও যায়। উপাসনাকে জ্ঞান হারিয়ে পড়ে যেতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন সন্দীপ। তিনি তখন সাহায্যের জন্য পড়শিদের ডাকেন। উপাসনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জালাউনের পুলিশ সুপার শৈলেন্দ্র বাজপেয়ী বলেন, “অভিযুক্তের নাম রবীন্দ্র, মনমোহন এবং তাঁর ছেলে আদেশ। তারা সন্দীপদের বাড়িতে ঢুকে গালিগালাজ করে। এমনকি সন্দীপ এবং তাঁর স্ত্রীকে মারধর করেছে বলে একটি অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তদের খুঁজে বার করে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement