Astrological Tips

নিজের নখ দেখে নিজের ভাগ্য জানুন, সঙ্গীর হাত ধরেই বুঝে নিন সে কেমন মানুষ, কতটা প্রেম!

অনেক সময়েই আমাদের নখে সাদা দাগ দেখা যায়। জ্যোতিষশাস্ত্র মতে নখের এই সাদা দাগ দেখে তাঁর ভবিষ্যৎ বলে দেওয়া যেতে পারে।

Advertisement
শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২১
image of the white spot of nail

একটি আঙুল অনুযায়ী এই নখের দাগের ফলাফল এক এক প্রকার হয়ে থাকে। ছবি: সংগৃহীত।

অনেক মানুষই নিজেদের নখ নিয়ে বেশ শৌখিন। অনেকে মেয়েই নখে নানা রঙের নেল পলিশ লাগাতে পছন্দ করেন। তবে নখ শুধু মেয়েদের নয়, ছেলেদের জন্যও সমান গুরুত্বের। অনেক সময়ই আমাদের নখে সাদা সাদা দাগ দেখা যায়। জ্যোতিষশাস্ত্র মতে, মানুষের নখ দেখেও তাঁর ভবিষ্যৎ বলে দেওয়া যেতে পারে। শুধু ভবিষ্যৎ নয়, নখ দেখে একটি মানুষের সম্পর্কে আরও অনেক কিছু বলে দেওয়া যেতে পারে। জ্যোতিষে নখের এই দাগ নিয়ে নানা ব্যখ্যা রয়েছে।

নখের এই দাগগুলি একটিও হতে পারে, আবার সংখ্যায় একটির বেশিও হতে পারে। এই দাগ সাধারণত নখের মাঝখানে বা আশপাশে দেখা যায়।

Advertisement

এক একটি আঙুল অনুযায়ী এই নখের দাগের ফলাফল এক এক প্রকার হয়ে থাকে। নখের এই সাদা দাগ হবে আপনার ব্যক্তিত্বের পরিচয়। এই দাগ থেকেই বলে দেওয়া যাবে যে আপনি কতটা ভাগ্যবান বা ভাগ্যবতী।

দেখে নেওয়া যাক নখের দাগ জীবনের কোন ফল দান করবে?

বুড়ো বা বৃদ্ধা আঙুল

যদি বুড়ো আঙুলে এই সাদা দাগ দেখা যায়, তা হলে বুঝতে হবে যে কারও কাছ থেকে খুব শীঘ্র কোনও উপহার পেতে চলেছেন।

তর্জনি

তর্জনিতে যদি সাদা দাগ দেখা যায় তা হলে খুব তাড়াতাড়ি আপনার নতুন কোনও বন্ধু হবে। এই দাগ বন্ধু প্রাপ্তি যোগকে নির্দেশ করে।

মধ্যমা

যদি মধ্যমায় এই দাগ দেখা যায় তা হলে, জীবনে কোনও না কোনও ক্ষেত্র থেকে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পেতে পারে। শত্রুর দ্বারা আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

অনামিকা

যদি অনামিকায় এই সাদা দাগ দেখা যায় তা হলে আপনার জীবনে প্রেমের সূচনা হতে পারে। ভাগ্যে নতুন প্রেম-ভালবাসা আসতে চলেছে। আবার অনামিকায় এই দাগ থাকলে অর্থ প্রাপ্তিও নির্দেশ করে। হঠাৎ করেই আপনার অর্থ প্রাপ্তি হতে পারে।

কনিষ্ঠা

যদি কনিষ্ঠায় এই দাগ থাকে, তা হলে আপনার ভ্রমণ যোগ রয়েছে। এই দাগ দেখা দিলে খুব তাড়াতাড়ি কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement