Astrological Tips

গ্রহের অবস্থান ঠিক আছে তো! শরীর এখন ভাল থাকলেও ভোগাতে পারে স্বাস্থ্য অনেকেরই

নানা কারণে স্বাস্থ্যহানি ঘটতে পারে। গ্রহের অবস্থানগত কারণে মানুষের স্বাস্থ্য খারাপ হতে পারে। আর কী কারণে হয়?

Advertisement
শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৪
গ্রহের অবস্থানগত কারণে মানুষের স্বাস্থ্য খারাপ হতে পারে।

গ্রহের অবস্থানগত কারণে মানুষের স্বাস্থ্য খারাপ হতে পারে। প্রতীকী ছবি।

স্বাস্থ্যই মানুষের আসল সম্পদ। এই স্বাস্থ্য যদি কোনও ভাবে ভেঙে পড়ে, তখন মানুষের হাতে আর কিছু থাকে না। জ্যোতিষশাস্ত্র মতে, নানা কারণে স্বাস্থ্যহানি ঘটতে পারে। গ্রহের অবস্থানগত কারণে মানুষের স্বাস্থ্য খারাপ হতে পারে।

Advertisement

দেখে নেব কী কারণে স্বাস্থ্যহানি ঘটে

যে লোকের হাতের রেখা জালযুক্ত বা যবযুক্ত হয় না এবং স্বাস্থ্যরেখা থাকে না বা গভীর অকর্তিত থাকে, সে সুখী হয়।

যদি কারও স্বাস্থ্যরেখা আয়ুরেখায় গভীর থাকে কিন্তু পরে তা সরু হয়ে হৃদয়রেখায় গিয়ে শেষ হয়, তবে তার হৃদয় দুর্বল হয়।

স্বাস্থ্যরেখা শাখাযুক্ত হলে জাতকের বৃদ্ধ বয়সে স্বাস্থ্যহানি ঘটে।

স্বাস্থ্যরেখা যদি আয়ুরেখাকে স্পর্শ না করে, একটু পর থেকে উঠে ফাঁক থেকে বুধের ক্ষেত্রে যায়, তা হলে জাতক স্বাস্থ্যবিহীন, মাথার রোগগ্রস্ত বা মূত্রাশয়ের রোগে কষ্ট পায়।

স্বাস্থ্যরেখার উপর যব চিহ্ন থাকলে নিদ্রাবস্থায় নানা উদ্ভট স্বপ্ন দেখে। তাছাড়া স্বাস্থ্যরেখা ভাঙা বা টুকরো টুকরো থাকলে প্রায়ই রোগে ভোগে।

যদি স্বাস্থ্যরেখা থেকে কোনও শাখা বেরিয়ে রবির স্থানে যায়, তা হলে জাতকের স্বাস্থ্যহানি ঘটে। কিন্তু ভগ্ন স্বাস্থ্য নিয়েও সে সম্মান ও অর্থের জন্য প্রচুর পরিশ্রম করে। তাঁদের স্বাস্থ্য এতে আরও ভেঙে যায়, তবুও তাঁদের সম্মান ও অর্থলাভ হয়।

যদি কারও স্বাস্থ্যরেখা সরল হয়, পৃথক না হয় এবং অন্য ক্ষুদ্র রেখাদির দ্বারা কর্তিত হয়, তা নির্দেশ করে যে, সেই লোক হবে উত্তম স্বাস্থ্যবান, তীক্ষ্ণ বুদ্ধি ও স্মৃতিশক্তি সম্পন্ন।

স্বাস্থ্যরেখা আয়ুরেখাকে স্পর্শ করে বুধের ক্ষেত্র পর্যন্ত গমন করলে জাতক উত্তম স্বাস্থ্যবান, দীর্ঘজীবী, সচ্চরিত্র ও ব্যবসায় খুব উন্নতি লাভ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement