Leonardo DiCaprio

লিওনার্দোর সঙ্গে ‘খেলা’ ছেড়ে সম্পর্কে ফিরুক জিজি, চাইছেন প্রাক্তন প্রেমিক জাইন

লিওনার্দোর সঙ্গে জিজিকে জড়িয়ে পড়তে দেখে মনখারাপ জাইনের। চান, ফিরে আসুক তাঁর প্রাক্তন প্রেমিকা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৬
ডিক্যাপ্রিওকে ছেড়ে তাঁর কাছে ফিরে আসুক জিজি, চাইছেন জাইন।

ডিক্যাপ্রিওকে ছেড়ে তাঁর কাছে ফিরে আসুক জিজি, চাইছেন জাইন।

ইতিমধ্যে খবরের শিরোনামে চলে এসেছেন দু’জনে। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখরোচক চর্চা চলছে। তবু ‘টাইটানিক’-এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও এখনও জিজি হাদিদেই মজে। সূত্র মারফত জানা গিয়েছে, তাঁরা মোটেও একে প্রেমের সম্পর্ক হিসাবে স্বীকৃতি দিতে চান না। ভাল লাগে, তাই এমনিই সময় কাটাচ্ছেন। আর এতেই সমস্যা জিজির প্রাক্তন প্রেমিক জাইন মালিকের। তিনি চান প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার সম্পর্কে ফিরে আসুক, ডিক্যাপ্রিওর পাল্লায় না পড়ে তাঁর সঙ্গে থাকুক।

২০১৫ থেকে ২০২১ সাল। একসঙ্গে থেকেছেন জিজি আর জাইন। জন্ম দিয়েছেন এক কন্যাসন্তানের। তাঁদের সম্পর্কের বুনন ছিল জোরদার। তবে ২০২১ সালে হঠাৎ জটিলতা তৈরি হয় তাঁদের মধ্যে। জিজির মা ইয়োলান্ডা হাদিদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন জাইন। তাঁকে ৯০ দিন জেল খাটতে হয় এর পর। রাগ-দ্বেষ নিয়ন্ত্রণের জন্য বিশেষ কর্মশালায় যোগ দিতে হয়। এর পর ডিক্যাপ্রিওর ডাকে সাড়া দিতে জিজির আপত্তি ছিল না। কিন্তু মেনে নিতে পারছেন না জাইন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, জিজির সঙ্গে সব কিছু মিটমাট করে তাঁকে ফিরে পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন গায়ক। এ দিকে ডিক্যাপ্রিওর মধ্যে এখনই জিজিকে ছাড়ার কোনও লক্ষণ দেখা যায়নি।

Advertisement

২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সম্পর্কে ছিলেন হলিউড তারকা। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে উদ্দাম প্রেমে মেতেছিলেন অভিনেতা, এমনটাই জানা যায়। অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো। সূত্রের খবর, এই ক’বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তাঁরা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা।

শোনা যায়, সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও তাঁরা বেশ কয়েক বছর ধরে পরস্পরকে চেনেন। শুরুতে বন্ধুত্ব বলে মনে করা হলেও সেটি আদতে গভীর রসায়ন— এমনটাই জানা যাচ্ছে। তবে জিজিই সেই ফাঁকে এক মাত্র কি না, তা অবশ্য নিশ্চিত ভাবে বলা যায় না। অল্পবয়সি বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়ান ৪৭ বছর বয়সি বহু প্রশংসিত অভিনেতা।

এক প্রতিবেদন অনুসারে, ক্যামিলার সঙ্গে বিচ্ছেদের পর থেকে জিজির সঙ্গে ঘনঘন দেখা যাচ্ছে লিওকে। সম্পর্কে থাকার কথা স্বীকার না করলেও দুই তারকা রীতিমতো সম্পর্কে রয়েছেন বলেই মনে করছেন একাংশ। আর এতেই গা জ্বলছে জিজির প্রাক্তন প্রেমিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement