Yash Raj Films

৫০-এ পা যশরাজ ফিল্মসের, প্রেক্ষাগৃহে দর্শক টানতে একসঙ্গে ৫ ছবির মুক্তির দিন ঘোষণা

কোন ছবিতে কোন মহাতারকা অভিনয় করেছেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:২০
যশরাজ ব্যানার এ কথাও স্বীকার করে নিয়েছে, শূন্য প্রেক্ষাগৃহ পূর্ণ করতে কোমর বেঁধে নেমে পড়ছে তারা।

যশরাজ ব্যানার এ কথাও স্বীকার করে নিয়েছে, শূন্য প্রেক্ষাগৃহ পূর্ণ করতে কোমর বেঁধে নেমে পড়ছে তারা।

২০২১-এ যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি। এই বছরেই ফের ১০০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে সিনেমা হল। উদযাপনের এমন সুযোগ কেউ ছাড়ে? ছাড়েনি বলিউডের স্তম্ভ এই প্রযোজনা সংস্থাও। চলতি মাসের শুরুতেই টিনসেল টাউনে খবর ছড়িয়েছিল, ৫টি ছবির আনুষ্ঠানিক মুক্তির দিন খুব শিগগিরি ঘোষণা করতে চলেছেন আদিত্য চোপড়া। সেই অনুযায়ী বুধবার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে টুইট করে জানানো হল ৫টি ছবির নাম। যেগুলো মুক্তি পাবে পর পর।

টুইটে যশরাজ ব্যানার এ কথাও স্বীকার করে নিয়েছে, শূন্য প্রেক্ষাগৃহ পূর্ণ করতে কোমর বেঁধে নেমে পড়ছে তারা। দর্শক মনোরঞ্জনের কী কী বাণ রয়েছে তূণে? টুইট বলছে, ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’, ‘বান্টি ঔর বাবলি ২’, ‘সামসেরা’, ‘জয়েশভাই জোয়ারদার’, ‘পৃথ্বিরাজ’ মুক্তি পাবে বছরজুড়ে।

কোন ছবিতে কোন মহাতারকা অভিনয় করেছেন? দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’-এর মুখ্য অভিনেতা অর্জুন কপূর-পরিণীতি চোপড়া। অমিতাভ বচ্চন-রানি মুখোপাধ্যায়-অভিষেক বচ্চন অভিনীত ‘বান্টি ঔর বাবলি’র সিক্যুয়েল ‘বান্টি ঔর বাবলি ২’র পরিচালক বরুণ ভি শর্মা। অভিনয়ে সেফ আলি খান, রানি মুখোপাধ্যায়, সিদ্ধান্ত চতুর্বেদী এবং নবাগত শর্বরী। কর্ণ মলহোত্র পরিচালিত ‘সামসেরা’র মুখ্য আকর্ষণ রণবীর কপূর, বাণী কপূর, সঞ্জয় দত্ত। ‘জয়েশভাই জোয়ারদার’-এ একদম ভিন্ন স্বাদের চরিত্রে দর্শক দেখতে পাবেন রণবীর সিংহকে। তাঁর সঙ্গে থাকবেন বোমান ইরানি, রত্না পাঠক শাহ আর শালিনী পাণ্ডে। কমেডি জঁরের এই ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি দিব্যাঙ্ক ঠক্করের। চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর ছবি ‘পৃথ্বিরাজ’ রীতিমতো তারকাখচিত। অক্ষয় কুমার, নবাগত মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত, সোনু সুদ মুখ্য আকর্ষণ।

৫টি ছবি মুক্তি পাবে যথাক্রমে ১৯ মার্চ, ২৩ এপ্রিল, ২৫ জুন, ২৭ অগস্ট, ৫ নভেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement