Bengali Serial Actor

বিয়ে থেকে পালাতে ভোলবদল অভিনেতার, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের চরিত্রটিকে?

তাঁকে প্রতি দিন ছোট পর্দায় দেখেন দর্শক। এই মুহূর্তে শুধু সিরিয়াল না সিনেমাতেও অভিনয় করছেন। ভোল বদলে প্রকাশ্যে আসার পর তাঁর নতুন লুক নিয়ে হইচই স্টুডিয়োপাড়ায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৬
কে এই অভিনেতা?

কে এই অভিনেতা? ছবি: সংগৃহীত।

কপালে ছোট্ট লাল টিপ। পরিপাটি করে বাঁধা চুলের খোঁপা। কানের পাশে গোঁজা হলুদ গাঁদা ফুল। আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলতে ব্যস্ত ইনি কে? নায়ক নাকি নায়িকা? সমাজমাধ্যমের পাতায় গত দু’দিন ধরে ঘুরে বেড়াচ্ছে এই ছবি। এক ঝলক দেখে অনেকেই প্রথমে ভেবেছিলেন বাংলা সিরিয়ালের কোনও নায়িকা হয়তো লুক পরিবর্তন করেছেন। কিন্তু একটু ঘাঁটতেই প্রকাশ্যে এল সত্যিটা। বলিউড এবং টলিউডে নায়কদের এমন ভোল পরিবর্তন করতে দেখেছেন দর্শক। তবে ইদানীং বড় পর্দার ছবি থেকে খুব একটা বেশি পিছিয়ে নেই ছোট পর্দাও। প্রতি দিন নিজেদের গল্পে দর্শকের মজিয়ে রাখতে নানা ধরনের রং যোগ করেন চিত্রনাট্যকাররা। এ ক্ষেত্রেও তেমনটাই ঘটেছে। ‘রাঙা বউ’ সিরিয়ালে গল্প মোড় নিয়েছে নতুন দিকে। সেই অনুযায়ী চরিত্রদেরও সাজানো হচ্ছে নতুন ভাবে। এ বার কি কারও সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন? শীল পরিবারের বড় ছেলে অনিরুদ্ধকে এত দিন অন্য ভাবে দেখেছেন দর্শক। এ বার ভোল বদলে দর্শকের সামনে হাজির হচ্ছেন অভিনেতা প্রীতম দাস।

Advertisement

নতুন লুক প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আসলে বিয়ে থেকে পালাতে গিয়ে এই ভোল বদল। নায়িকা পাখি জোর করে তার বোনের সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা করছে। তাই বোনের সাহায্য নিয়ে এই লুক। অনেক দিন আমায় ‘ক্লিন শেভে’ দেখেননি দর্শক। স্বর্ণদা (স্বর্ণেন্দু সমাদ্দার) এই সুযোগ দিয়েছেন সঙ্গে পুরো টিম দারুণ কাজ করেছে। আমায় কেমন লাগছে সেটা তো পর্ব সম্প্রচার হলেই জানতে পারব। আমি খুবই উত্তেজিত।”

সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকে দর্শকের মধ্যে আগ্রহের শেষ নেই। কারণ অনেক দিন পরে এই সিরিয়ালের মাধ্যমে ফিরেছেন শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরীর জুটি। অন্য দিকে প্রীতমও শুধু সিরিয়াল নয় বড় পর্দার কাজেও মন দিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement