Sohail Dutta

বান্ধবীর সংখ্যার কোনও হিসাব নেই, দাবি সোহেলের মায়ের, তার পরেও কোন নায়িকায় মন মজল অভিনেতার?

কখন তিনি যে কার সঙ্গে প্রেম করছেন, বুঝতে পারেন না সোহেল দত্তর মা-ও। এ দিকে বর্তমানে অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে বাংলা সিরিয়ালের নায়িকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৮
সোহেল দত্ত।

সোহেল দত্ত। —ফাইল চিত্র।

বাংলা সিরিয়ালের কোনও এক নায়িকার সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেতা সোহেল দত্ত। তাঁকে শিশুশিল্পী হিসাবেই এখনও মনে রেখেছেন দর্শক। ইদানীং খুব বেশি ছোট পর্দা বা বড় পর্দায় সোহেলকে দেখাও যায় না। তবে রাজনীতির মঞ্চ থেকে বিভিন্ন টলি তারকাদের জন্মদিনের পার্টি— সর্বত্রই দেখা যায় অভিনেতাকে। বর্তমানে বাংলা সিরিয়ালের এক নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সরগরম স্টুডিয়োপাড়া। তবে সোহেলের প্রেম জীবন নিয়ে যা বলেছিলেন তাঁর মা, শুনলে বিস্মিতই হবেন অনেকে। ‘দিদি নম্বর ১’-এর একটি বিশেষ পর্বে প্রতিযোগী হিসাবে এসেছিলেন অভিনেতা। সঙ্গে ছিলেন তাঁর মা-ও। সেখানে রীতিমতো সোহেলের গোপন কথা ফাঁস করে দিলেন তাঁর মা। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেছিলেন, সোহেলের কোনও প্রেমিকা আছে কি না। ব্যস এই প্রশ্ন শুনতেই অভিনেতাকে কোনও উত্তর দিতে না দিয়ে তাঁর কীর্তির কথা ফাঁস করে দিলেন তাঁর মা।

Advertisement

কী বললেন সোহেলের মা? তিনি বলেন, “ওর একটা বান্ধবী নাকি। এই ভাবি হয়তো এক জনের সঙ্গে সম্পর্কে থিতু হল। পর ক্ষণেই শুনি আবার না কি অন্য কোনও মেয়ের সঙ্গে বেরোচ্ছে ও। সোহেলের যে কতগুলো গার্লফ্রেন্ড বোঝা দায়।” যদিও মায়ের কথা শুনে সঙ্গে সঙ্গে বিরোধিতা করেন সোহেল। সঙ্গে সঙ্গে জানান তিনি নাকি সবাইকেই বোন হিসাবে দেখেন। সমাজমাধ্যমের পাতা ঘুরিয়ে ফিরিয়ে দেখলে মাঝে মাঝেই চলে আসে সোহেলের এই ভিডিয়োটি। তবে এখন এই ভিডিয়োটি চোখে পড়লে অনেকেই লেখেন, “তবে কি বাংলা সিরিয়ালে নায়িকাও তাঁর বোন?”

নায়িকা এবং সোহেল এখনও পর্যন্ত যদিও তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, এক মাস আগে অভিনেত্রীর জন্মদিন ধুমধাম করে পালন করেছেন সোহেল। খুব শীঘ্রই নাকি তাঁরা নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করবেন। কিন্তু আপাতত দু’জনের মুখেই কুলুপ। নায়িকা ব্যস্ত তাঁর সিরিয়ালের শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement