TRP Ratings

টিআরপি তালিকায় চমক, ‘মিঠাই’কে টেক্কা দিয়ে প্রথম দশে শামিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’

হাজির মে মাসের প্রথম টিআরপি তালিকা। প্রথম সপ্তাহেই রয়েছে একগুচ্ছ বদল। পিছিয়ে পড়েছে মিতুল এবং ইন্দ্র। উল্টে এগিয়ে গিয়েছে দুই খুদে। রইল তালিকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:৫০
Which serial leads the TRP list in the week of 28th April to 4th May

সিদ্ধার্থ এবং মিঠাইকে টেক্কা দিয়ে দিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ছবি: সংগৃহীত।

অনেকেই ভেবেছিলেন, এই সপ্তাহে পাওয়া যাবে না টিআরপি তালিকা। সপ্তাহের প্রথম দিন অর্থাৎ ১ মে ছুটি থাকায় এক দিন দেরিতে এল টিআরপি। মে মাসের প্রথম সপ্তাহেও খুব বেশি তফাত হয়নি। প্রথম স্থানে আবারও ‘জগদ্ধাত্রী’। তবে এই সপ্তাহের চমক হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। সেই এক সময় অন্য চ্যানেলে দেখানো হয় ‘মিঠাই’। সিদ্ধার্থ এবং মিঠাইকে টেক্কা দিয়ে দিল দুই খুদে। টিআরপি প্রতিযোগিতায় শামিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ৮.৩ পেয়ে প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’।

আবারও দ্বিতীয় স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য আর দীপার গল্প মোড় নিয়েছে অন্য দিকে। নায়ক-নায়িকা কাছাকাছি আসার পর দর্শকের আগ্রহ যেন খানিকটা কমে গিয়েছে। এ সপ্তাহেও দ্বিতীয় স্থানে ৭.৮। নিজের জায়গা ধরে রেখেছে টিম ‘গৌরী এল’। এই সপ্তাহেও তৃতীয় স্থানে তারা। পেয়েছে ৭.৪। প্রথম পাঁচ থেকে উল্টে ছিটকে গিয়েছে ‘খেলনা বাড়ি’। অনেকটাই পিছিয়ে পড়েছে মিতুল আর ইন্দ্র। বরং সময়ের সঙ্গে টিআরপির নম্বর ক্রমাগত বাড়ছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.২।

Advertisement

শুরুর দিন থেকে ‘রামপ্রসাদ’ ভাল ফল না করলেও এগিয়ে গিয়েছে ‘শ্রীমান পৃথ্বীরাজ’। প্রথম দশে নিজের জায়গা করে নিয়েছে তারা। এই সপ্তাহে তারা পেয়েছে ৫.৮। সেই একই সময় সম্প্রচারিত সিরিয়াল ‘মিঠাই’ পড়েছে অনেকটাই পিছিয়ে।

বাকিরা কে কত নম্বর পেল? সবিস্তার রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement