TRP Ratings

ইন্দিরা-বিক্রমের বিয়েতে মন মজল দর্শকের! টিআরপি চার্টে প্রথম পাঁচে নতুন সদস্য

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারের জন্য অপেক্ষা করে থাকেন সিরিয়ালের অভিনেতারা। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে কে রইল এগিয়ে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৬
Bengali serial Bangla Medium leads the trp competition this week

ইন্দিরা আর বিক্রমের বিয়ে যে দর্শকের পছন্দ হয়েছে নম্বর বলছে তেমনটাই। এই সপ্তাহে তারা পেয়েছে  ৭.২।  ছবি: সংগৃহীত।

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ। ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে টিআরপি চার্টে তেমন কোনও পরিবর্তন লক্ষ করা যায়নি। এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া।’ কিছু দিন আগেই এক বছর হয়েছে দীপা ও সূর্যের যাত্রার। তাঁদের দুই সন্তান। সোনা এবং রূপা। কয়েক দিন আগে আনন্দবাজার অনলাইনকে দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ বলেন, “সোনা-রূপার গল্প আসলে দর্শকের ভাল লাগছে।” তাই জন্যই হয়তো আগের সপ্তাহের থেকেও বেশ কিছু নম্বর বেড়ে গেল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৯.৬।

আগের সপ্তাহের থেকে এই সপ্তাহে খুব বেশি কিছু পরিবর্তন হয়নি। দ্বিতীয় স্থানে এ বারেও ‘জগদ্ধাত্রী।’ ২০২২ সালেও টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল এই সিরিয়াল। কিন্তু নতুন বছর থেকেই পাশা বদলে গিয়েছে। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৭। তৃতীয় স্থানে যেন ‘গৌরী এল’ সিরিয়ালের জায়গা পাকা হয়ে গিয়েছে। শেষ কয়েক মাসে না তাদের নম্বর কমেছে, না বেড়েছে। তাদের প্রাপ্ত নম্বর ৮.২।

Advertisement

এই সপ্তাহে আবার যুগ্ম চতুর্থ। ‘নিম ফুলের মধু’ ‘খেলনা বাড়ি’ একে অপরকে জোর টেক্কা দিচ্ছে, অন্তত নম্বর তেমনটাই আভাস দেয়। দুটি সিরিয়ালেরই প্রাপ্ত নম্বর ৭.৮। পঞ্চম স্থানে উঠে এসেছে ‘বাংলা মিডিয়াম’। ইন্দিরা আর বিক্রমের বিয়ে যে দর্শকের পছন্দ হয়েছে নম্বর বলছে তেমনটাই। এই সপ্তাহে তাঁরা পেয়েছে ৭.২। বাকিরা কে, কোথায়? সবিস্তার রইল চার্টে—

graphic of TRP list

এগিয়ে থাকল কোন সিরিয়াল , কারাই বা পিছিয়ে পড়ল প্রতিযোগিতায়? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement