Mithai Serial Twist

হারানো সিংহাসন ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা, তাই কি পর্দায় ফিরছে পুরনো মিঠাই?

হাজির সিরিয়ালের নতুন প্রোমো। ‘মিঠাই’ সিরিয়ালে নতুন মোড়। পুরনো অবতারে ফিরছে মিঠাই?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩০
Zee Bangla serial Mithai tries to fight to the TRP competition

আবারও ঘুরে দাঁড়াতে ফের পর্দায় হাজির পুরনো মিঠাই। ছবি: সংগৃহীত।

শুরুর দিন থেকে ‘মিঠাই’ সিরিয়াল নিয়ে দর্শক মনে উত্তেজনা তুঙ্গে। মিঠাই আর সিদ্ধার্থর খুনসুটি কয়েক মাসের মধ্যেই জায়গা করে নেয় সিরিয়াল প্রেমীদের মনে। টিআরপি চার্ট অন্তত সেই আভাসই দিয়েছিল। কিন্তু সেই সবই যেন এখন অতীত।

নতুন বছর থেকেই চেষ্টা করেও পুরনো সিংহাসন ফিরছে না৷ সম্প্রচারের সময়ও পরিবর্তিত হয়েছে। ফেব্রুয়ারি মাসে তো প্রথম দশ থেকেও ছিটকে গিয়েছে ‘মিঠাই’। মাঝে মিঠাইকে মিঠি রূপে এনে অনেকেই ভেবেছিলেন এ বার বুঝি দর্শকের আগ্রহ বাড়বে৷ কিন্তু পরিস্থিতি একদম উল্টো৷ তাই তো আবারও ঘুরে দাঁড়াতে ফের পর্দায় হাজির পুরনো মিঠাই।

Advertisement

না আর ইংরেজি জানা মেমসাহেব মিঠি নয়, ফিরলেন মোদক বাড়ির বৌমা মিঠাই। গল্পের এই নতুন মোড় কি টিআরপি প্রতিযোগিতায় ফেরাতে পারবে মিঠাইকে? সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই উঠছে এমন নানা প্রশ্ন।

শেষ কয়েক সপ্তাহ ধরে এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় নম্বরে ‘জগদ্ধাত্রী’। একটা সময় এই এক নম্বরে জ্বলজ্বল করত ‘মিঠাই’-এর নাম। সেই পুরনো জায়গা ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা যে চালিয়ে যাচ্ছেন তাঁরা, কাহিনি অনেকটা তেমনই আভাস দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement