Apu-Shakib-Bubly

বুবলিকে দারুণ একটা উপহার দিলেন শাকিব, দেখে কী বললেন নায়কের প্রাক্তন অপু বিশ্বাস?

শাকিব-বুবলি-অপুর তরজা জারি। সেই আগুনেই আবার ঘি। জন্মদিনে বুবলিকে দেওয়া শাকিবের উপহার ঘিরে শুরু নতুন চর্চা।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৬:২৪
বুবলিকে দেওয়া শাকিবের উপহার দেখে কী বললেন অপু?

বুবলিকে দেওয়া শাকিবের উপহার দেখে কী বললেন অপু? ফাইল চিত্র।

বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস আর শবনম বুবলি। কিছু দিন আগে বাংলাদেশে এই দুই জনপ্রিয় অভিনেত্রী ও তাঁদের ব্যক্তিজীবনকে কেন্দ্র করে কম বিতর্ক হয়নি। নেপথ্যে ও পার বাংলার চর্চিত নায়ক শাকিব খান। বুধবার সকাল থেকে আরও এক বার শিরোনামে শাকিব, বুবলি এবং অপু। কারণ কী?

বাংলাদেশের একটি সংবাদমাধ্যম সূত্রে খবর কয়েক দিন আগে শবনম বুবলিকে কেন্দ্র করে একটি খবর প্রকাশিত হয়। সেই খবরই নিজের ফেসবুকে পোস্ট করেন অপু। তা দেখেই বেশ অবাক নায়িকাদের অনুরগীরা। এটা কী ভাবে সম্ভব?

Advertisement

সকলের মনেই এই প্রশ্ন। অনেকেই ভাবছেন, তবে কি বুবলি, অপুর সম্পর্ক স্বাভাবিক হয়ে গিয়েছে? না আদৌ কিন্তু ব্যাপারটা তেমন নয়। বাংলাদেশের সংবাদমাধ্যমে লেখা হয়, “শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলির চোখে জল,” এই লেখাটিই ভাগ করে নিয়ে ইঙ্গিতপূর্ণ একাধিক স্টিকার দিয়ে অপু লেখেন “কী যে মজা!”

অপুর এই লেখা ঘিরেই তৈরি হয়েছে নানা রকমের মন্তব্য। কেউ লিখেছেন, “জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়।” আবার কেউ লিখেছেন, “আহা রে! সান্ত্বনামূলক উপহার।” ২০ নভেম্বর ছিল বুবলির জন্মদিন। আর এই বিশেষ দিন উপলক্ষেই অভিনেত্রীকে এই বিশেষ উপহার দিয়েছেন শাকিব। নায়কের থেকে এই উপহার পেয়ে বেশ খুশি নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement