Alia Bhatt

Alia Bhatt: জীবনের প্রথম উপার্জন, তা দিয়ে কী করেছিলেন আলিয়া?

২০১২-এ কর্ণ জোহরের হাত ধরে বলিউডে। তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি আলিয়া ভট্টকে। তবু প্রথম রোজগারের স্বাদই যে আলাদা!

Advertisement
সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২১:১৯
প্রথম উপার্জনে কী কিনেছিলেন?

প্রথম উপার্জনে কী কিনেছিলেন?

প্রথম উপার্জন! তার মধ্যেই ধরা থাকে ছোট্ট ছোট্ট ইচ্ছেপূরণের গল্প। আমজনতার তো বটেই, তারকাদেরও। জানেন কি, নিজের প্রথম রোজগার হাতে পেয়ে কী কিনেছিলেন আলিয়া ভট্ট?

২০১২-য় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। কর্ণ জোহরের হাত ধরে বলিউডে আলিয়া। আর ফিরে তাকাতে হয়নি। ঝুলি ভরেছে একের পর এক হিট ছবিতে। আরব সাগর পেরিয়ে এখন হলিউডে পা রেখেছেন নায়িকা। আর এ দেশে তাঁর নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। বিপরীতে স্বামী রণবীর কপূর। এর পরেও একগুচ্ছ ছবি রয়েছে আলিয়ার হাতে।

Advertisement

এই মুহূর্তে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত তারকাদের তালিকায় প্রথমের সারিতেই আসে আলিয়ার নাম। তবু প্রথম উপার্জনের যে স্বাদই আলাদা! সেই টাকাতেই নিজেকে দিয়েছিলেন উপহার। মুম্বইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “একটি দামি ব্যাগ নিজেকে উপহার দিই আমি। আসলে সুন্দর সুন্দর ব্যাগের উপর আমার বড্ড লোভ! আর ভালবাসি জিমে যাওয়ার বাহারি প্যান্ট।” তবে শুধুই কি ব্যাগ আর জিমে পরার প্যান্ট? একেবারেই নয়। দেশবিদেশে ঘোরাও আলিয়ার ভারী পছন্দের। বছরে এক বার বেড়াতে যান। সেখানেও জমিয়ে খরচ করেন। তাঁর কথায়, “হোটেলে থাকাতেই আমি খরচ করি বেশি। তবে বেড়াতে গিয়ে কেনাকাটা করতে মোটেই পছন্দ করি না।”

শখ আছে আরও। ব্যক্তিগত বিমান আর পাহাড়ে কোলে একটা ছবির মতো বাড়ির। আশা রাখেন, কোনও না কোনও দিন নিশ্চয়ই এ দুটো জিনিসও তাঁর হবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement