Sidharth Shukla

Sidharth Shukla’s funeral: সিদ্ধার্থের শেষকৃত্যের সময়ে শ্মশানের বাইরে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি অভিনেত্রীর

পুলিশের আচরণে ক্ষুব্ধ নেটাগরিকদের বক্তব্য, ‘পুলিশের উর্দি পরে থাকলেই কারও গায়ে হাত তোলার ছাড়পত্র পাওয়া যায় না!’

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:২০
শ্মশানের বাইরে পুলিশের সঙ্গে বিবাদ সম্ভাবনার

শ্মশানের বাইরে পুলিশের সঙ্গে বিবাদ সম্ভাবনার

সিদ্ধার্থ শুক্লর শেষকৃত্যের সময়ে টেলিভিশন অভিনেত্রী সম্ভাবনা শেঠের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা! শ্মশানের সামনের সেই ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। শুক্রবার সম্ভাবনা এবং তাঁর স্বামী অবিনাশ দ্বিবেদী ওশিওয়ারা শ্মশানে ঢোকার সময়ে বাধাপ্রাপ্ত হলে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। ভিডিয়োয় দেখা যায়, কথা কাটাকাটি হাতাহাতির পর্যায়ে পৌঁছতে বেশি সময় নেয়নি। অবিনাশের মুখে হাত দিয়ে তাঁকে ধাক্কা দিতে থাকেন এক পুলিশকর্মী। ধাক্কাধাক্কি এবং হাতাহাতির পর্যায়ে পৌঁছে যাওয়ায় সম্ভাবনা চিৎকার করে আপত্তি জানাতে শুরু করেন। পুলিশকর্মীরা তাঁদের বেরিয়ে যেতে বলেন।

কেবল দম্পতি নন, তাঁদের সঙ্গে আর এক বন্ধুও ছিলেন। তাঁকেও চিৎকার করতে দেখা যায় ভিডিয়োয়। পুলিশকর্মীর দিকে তাকিয়ে তিনি জিজ্ঞাসা করছেন, ‘‘আমার বন্ধুর গায়ে হাত দিলেন কেন?’’ সম্ভাবনা তার পর তাঁর স্বামীকে টেনে নিয়ে চলে গেলেন। চারদিক থেকে বিভিন্ন ফোনে সেই ঘটনাটি রেকর্ড হতে দেখা যায়।

Advertisement

নেটমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর সম্ভাবনার প্রতি সহানুভূতি জানান নেটাগরিকরা। পুলিশের আচরণে ক্ষুব্ধ নেটাগরিকদের বক্তব্য, ‘পুলিশের উর্দি পরে থাকলেই কারও গায়ে হাত তোলার ছাড়পত্র পাওয়া যায় না!’

প্রসঙ্গত, সিদ্ধার্থকে চিরবিদায় জানাতে আলি গোনি, কর্ণবীর বোরা, অভিনব শুক্ল, দর্শন রাওয়াল-সহ অনেকেই পৌঁছেছিলেন শ্মশানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement