Siddharth Shukla

Siddharth Shukla: সিদ্ধার্থের মৃতদেহ দেখে চিৎকার, প্রেমিকের শেষকৃত্যের সময় মাটিতে লুটিয়ে পড়লেন শেহনাজ

অ্যাম্বুলেন্সে সিদ্ধার্থের মৃতদেহ শ্মশানে পৌঁছতেই সে দিকে ছুটে যান শেহনাজ। ‘সিদ্ধার্থ’ বলে চিৎকার করে ওঠেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ২২:২৪
নিজেকে ধরে রাখতে পারলেন না শেহনাজ।

নিজেকে ধরে রাখতে পারলেন না শেহনাজ।

চোখের সামনে ভালবাসার মানুষকে পুড়ে ছাই হয়ে যেতে দেখলেন শেহনাজ গিল। ওশিওয়াড়া শ্মশানে চিরবিদায় জানালেন প্রেমিক সিদ্ধার্থ শুক্লকে। ভাই শাহবাজের সঙ্গে শ্মশানে ঢোকার সময় কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। অনেক কষ্টে নিজেকে সামলে গাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। কিন্তু অবশেষে নিজেকে ধরে রাখতে পারলেন না শেহনাজ। সিদ্ধার্থকে দাহ হতে দেখে আরও এক বার কান্নায় ফেটে পড়লেন। কাঁদতে কাঁদতে মাটিতেই শুয়ে পড়লেন সিদ্ধার্থের প্রেমিকা। কাছের মানুষরাও সামলে রাখতে পারলেন না তাঁকে।

শোনা যাচ্ছে, অ্যাম্বুলেন্সে সিদ্ধার্থের মৃতদেহ শ্মশানে পৌঁছতেই সে দিকে ছুটে যান শেহনাজ। ‘সিদ্ধার্থ’ বলে চিৎকার করে ওঠেন তিনি। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পাওয়ার পরেই শ্যুট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শেহনাজ। তাঁর বাবা জানিয়েছিলেন, প্রেমিকের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন শেহনাজ।

Advertisement

শুধু শেহনাজ নন, সিদ্ধার্থকে শেষ দেখা দেখতে এসেছিলেন তাঁর বন্ধু এবং সহকর্মীরাও। সিদ্ধার্থকে চিরবিদায় জানাতে আলি গোনি, সম্ভাবনা শেঠ-সহ অনেকেই পৌঁছেছিলেন ওশিওয়ারা শ্মশানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement