Dunki

বাবার পাঠানো গুন্ডাদের হাতে বেদম পেটানি! কোন অপরাধের মাসুল গুনতে হয়েছিল ভিকি কৌশলকে?

ভিকি কৌশল নিজে বলিউডের নামজাদা অভিনেতা। তবে তাঁর বাবা শ্যাম কৌশলের পেশা অন্য। তিনি পেশাদার অ্যাকশন ডিরেক্টর। তাঁর পাঠানো গুন্ডাদের হাতেই নাকি এক বার মার খেয়েছিলেন ভিকি কৌশল!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৪
Vicky Kaushal reveals that he was beaten by his father’s ‘goons’ on the sets of Dunki

ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

বলিউডের এই প্রজন্মের অন্যতম নামজাদা ও কৃতী অভিনেতা ভিকি কৌশল। কোনও প্রযোজক বা পরিচালকের পরিবারের সন্তান না হয়েও স্রেফ নিজের মেধার জোরে বিনোদন জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন ভিকি। তাঁর বাবা শ্যাম কৌশল পেশাগত দিক থেকে বলিউডের সঙ্গেই যুক্ত। তবে তিনি এক জন পেশাদার অ্যাকশন পরিচালক। ছেলের তাঁর চোখের মণি হলেও তাঁকে শাসন করতেও ছাড়েন না শ্যাম। তার প্রমাণ দিলেন ভিকি নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, তাঁর বাবার পাঠানো গুন্ডাদের হাতেই নাকি বেদম মারধর খেয়েছেন তিনি!

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ছবি ‘ডাঙ্কি’। এই ছবিতেই প্রথম হিরানির পরিচালনায় অভিনয় করেছেন শাহরুখ খান। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন তাপসী পন্নু, ভিকির মতো অভিনেতারা। সেই ছবির অ্যাকশন পরিচালনার দায়িত্বে ছিলেন ভিকির বাবা শ্যাম। হিরানি এক সাক্ষাৎকারে জানান, এর আগে তাঁর কোনও ছবিতেই অ্যাকশন দৃশ্য না থাকায় ‘ডাঙ্কি’র জন্য শ্যামের উপর চোখ বন্ধ করে ভরসা করেছিলেন তিনি। তবে তাতেই নাকি বিপদ হয়েছিল ভিকির! এক সাক্ষাৎকারে ভিকি জানান, ছবিতে তাঁর অ্যাকশন দৃশ্যের জন্য নাকি গুন্ডা পাঠিয়েছিলেন তাঁর বাবা নিজেই। ছবির চিত্রনাট্য অনুযায়ী, গুন্ডাদের সঙ্গে লড়াইয়ে হেরে যাওয়ার কথা ভিকির। সেই দৃশ্যেই নাকি ভিকিকে বেদম পিটিয়েছিলেন সেই গুন্ডারা। হিরানি স্মৃতিচারণ করতে গিয়ে মজা করে বলেন, ‘‘শ্যাম নিজে ওই দৃশ্যগুলির শুটিংয়ের সময় ছিলেন সেটে। শুটিং শুরু হওয়ার পর আমি দেখলাম, নিজের বাবার লোকেদের হাতে ভিকি মারধর খাচ্ছে!’’

তবে শ্যাম নিজে অ্যাকশন দৃশ্য পরিচালনা করায় তাঁর কাজ অনেক সহজ হয়ে গিয়েছিল, জানান হিরানি। গত ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ডাঙ্কি’। প্রথম দিনেই ভারতীয় বক্স অফিসে প্রায় ৩০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement