Vicky Kaushal - Katrina Kaif

‘সামনে এলে গুলি করব’! ভিকিকে প্রেম নিবেদন করতে গিয়ে বিপত্তি, কী করেছিলেন ক্যাটরিনা?

২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানের এক বিলাসবহুল হোটেলে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বলিপাড়ার প্রথম সারির এই দম্পতি এখনও চর্চায় রয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৬:২৩
Image of Vicky And Katrina.

অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে দেখা দু’জনের। প্রথম দেখাতেই ক্যাটরিনা কইফকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন ভিকি কৌশল। ভরা প্রেক্ষাগৃহে প্রকাশ্যে সকলের সামনে ক্যাটরিনাকে প্রেম নিবেদন করেছিলেন ভিকি। তার পর যা ঘটল সবটাই যেন রূপকথা। ২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে ধুমধাম করে বিয়ে হয় ভিকি-ক্যাটের। যদিও বিয়ের আগে তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দু’জনে। প্রেমে পড়া থেকে ছাঁদনাতলায় যাওয়া— এই সফর ছিল গোপনীয়তার মোড়কে ঢাকা। তবে এখন অবশ্য আর কোনও সমস্যা নেই। মাঝেমধ্যেই তাঁদের সম্পর্ক নিয়ে বিভিন্ন সাক্ষাৎকারে মুখ খোলেন এই দম্পতি। পাশাপাশি সমাজমাধ্যমের পাতাতেও চোখে পড়ে এই দম্পতির ভালবাসার উদাহরণ। ভিকি প্রথম আলাপেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ক্যাটরিনাকে। কিন্তু অভিনেত্রী ভিকির প্রতি কী ভাবে প্রেম জাহির করেন? মুখ খুলেছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা।

Advertisement

প্রেমিক ভিকির মন জয় করতে পঞ্জাবি ভাষা শিখেছিলেন ক্যাটরিনা। ভেবেছিলেন পঞ্জাবি গান গেয়েই মন জয় করবেন ভিকির। কিন্তু ভাষা না জানায় করে বসলেন মস্ত ভুল। প্রেমের গান ভেবে অভিনেত্রী যে গান ধরলেন, তার বিষয় ভাবনায় ছিল ‘হিংসা’।সম্প্রতি ‘জ়রা হটকে, জ়রা বাঁচকে’র প্রচারে ভিকি এই তথ্যটি ফাঁস করেছেন। ক্যাটরিনা নাকি বহু কষ্টে সেই গানের কথা মুখস্থ করেন। ভিকির সামনে ক্যাটরিনা গান ধরতেই অভিনেতার অবাক হওয়ার পালা। কারণ অভিনেতা বলেন গানের লাইনগুলো ছিল, ‘‘তুমি আমার রাস্তায় এলে, আমি তোমাকে গুলি করব!’’ গানটি শুনেই ভিকি নাকি ক্যাটরিনাকে বলেন, ‘‘গানটা বেশ রোম্যান্টিক। কিন্তু আর কারও সামনে গেয়ো না।’’ জন্মসূত্রে ব্রিটিশ ক্যাটরিনা এখন পঞ্জাবি পরিবারের বৌ। বিয়ের পর নাকি ধীরে ধীরে ভাষাটা রপ্ত করতে শুরু করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement