Katrina Kaif & Vicky Kaushal

ভিকি-ক্যাটরিনা পর্দায় একসঙ্গে অধরা, তবে একটি ছবিতে সেই সম্ভাবনা তৈরি হয়েছিল, কী সেটি?

ক্যাটরিনার কেরিয়ারের অন্যতম হিট ছবিতে অডিশন দিয়েও সুযোগ পান ভিকি কৌশল। কোন ছবির ক্ষেত্রে ঘটেছিল এই ঘটনা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৫:৫৫
Picture of Vicky Kaushal and Katrina Kaif

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

ক্যাটরিনার সঙ্গে এখনও পর্যন্ত একটা ছবিতেও কাজ করা হয়নি, তবে বাস্তবজীবনে চুটিয়ে সংসার করছেন তাঁরা। প্রায় দু’বছর ধরে আড়ালেই রাখেন নিজেদের সম্পর্ক। অবশেষে ২০২১ সালে সেই সম্পর্কে সিলমোহর দেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় গুঞ্জন থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা, কেউই। তবে বলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে উঠতি তারকা ভিকির বিয়ে নিয়ে কম কানাঘুষো হয়নি। ভিকি হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখার বহু আগেই ক্যাটরিনা নিজের পায়ের তলার জমি শক্ত করে নেন বলিউডে। শাহরুখ খান থেকে সলমন-আমির, সকলেরই নায়িকা হয়েছেন ক্যাটরিনা। তবে বেশ কয়েক বছর আগে ক্যাটরিনার অন্যতম একটি হিট ছবিতে নায়কের বন্ধুর চরিত্রের জন্য অডিশন দেন ভিকি। কিন্তু ডাক পাননি।

Advertisement

যশ চোপড়ার পরিচালনায় শাহরুখ অভিনীত ‘জব তক হ্যায় জান’ ছবিটি মুক্তি পায় ২০১২ সালে। প্রয়াত পরিচালকের এটিই শেষ ছবি। এই ছবিতেই শারিব হাসমি অভিনীত চরিত্রটির জন্য অডিশন দেন ভিকি। শাহরুখের বন্ধুর জইন মির্জার চরিত্রের জন্য অডিশন দেন ভিকি। তবে ওই চরিত্রে তিনি একেবারেই মানানসই নয় বলেই আর এই ছবিতে কাজ করা হয়নি ভিকির। হয়তো এর নামই নিয়তি! পর্দায় না হলেও আজ বাস্তবে ভিকিই নায়ক ক্যাটরিনার জীবন-নাট্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement